Main Menu

বরইকান্দি ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ২নং বরইকান্দি ইউনিয়ন পরিষদের ২০২১-২২ অর্থ বছরের খসড়া বাজেট পেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ জুন) দুপুরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদের সচিব মোঃ সেলিমোর রহমান ও বাহার উদ্দিনের যৌথ পরিচালনায় খসড়া বাজেট ঘোষণা করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিব হোসেন।

প্রস্তাবিত এই বাজেটে আয় ধরা হয়েছে ৯১ লক্ষ ৯৩ হাজার ১০০ শত টাকা এবং ব্যয় ধরা হয়েছে ৯১ লক্ষ ৮৭ হাজার ৭ শত টাকা । উদ্ধৃত্ত ৫ হাজার ৪ শত টাকা।

বাজেট অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষানুরাগী আফজল আহমদ আফতাব, দক্ষিণ সুরমা উপজেলা উপজেলা আওয়ামী লীগ নেতা ফজলুল করিম হেলাল, রবীন্দ্র কুমার দেব আশিষ, কাজীর খলা রিয়ছত জামে মসজিদের মোতাওয়াল্লী নেছার আহমদ, আতাউর রহমান আফরোজ, রাজন আহমদ, গৌস মিয়া,

ইউপি সদস্য এহসানুল হক ছানুর স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল ইসলাম মাছুম, সদস্য আশিকুর রহমান, শরীফ আহমদ, এনাম উদ্দিন, জাবেদ আহমদ, মোঃ লয়লু মিয়া, কামাল আহমদ, মাহমুদা ইসলাম চৌধুরী, হুসনে আরা বেগম। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউপি সদস্য সৈয়দ মুমিনুর রহমান সুমিত।

সভাপতির বক্তব্যে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিব হোসেন বলেন, বরইকান্দি ইউনিয়ন পরিষদ একটি মডেল ইউনিয়নে রূপ নিয়েছে। এ ইউনিয়ন পরিষদে দুর্নীতির কোন স্থান নেই। সরকারের পক্ষথেকে যা বরাদ্ধ আসে সঠিক ভাবে জনগণের উন্নয়নে ব্যয় করা হয়। আগামী দিনেও বরইকান্দি ইউনিয়নের সুনাম ধরে রাখতে এই ধারা অব্যাহত থাকবে ইনশা আল্লাহ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *