Main Menu

বড়লেখায় গাঁজা কেনাবেচার সময় আটক ২

মৌলভীবাজারের বড়লেখা গাঁজা কেনাবেচার সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান এই দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন-সুমন আহমদ (৩৬) ও সাইফুল ইসলাম (৩২)। সুমন পৌরসভার বারইগ্রামের মৃত আকলাছ আলীর ছেলে ও সাইফুল নিজবাহাদুরপুর ইউনিয়নের পূর্ব মাইজগ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, পুলিশের কাছে গোপন তথ্য ছিল বড়লেখা পৌর শহরের উত্তর বাজার এলাকায় গাঁজা কেনাবেচা হচ্ছে। এই তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর বাজার এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান। অভিযানে অন্যদের মধ্যে অংশ নেন বড়লেখা থানার উপ পরিদর্শক (এসআই) মো. শরীফ উদ্দিন, সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. কামাল হোসেন ও তরুণ মজুমদার।

অভিযানকালে সুমন আহমদ ও সাইফুল ইসলামকে গাঁজা কেনাবেচার সময় হাতেনাতে আটক করা হয়। এরপর ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক সুমন আহমদকে ৯ মাস ও সাইফুল ইসলামকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *