Main Menu

করোনা আক্রান্তে শীর্ষে সিলেট জেলা, শনাক্তের সংখ্যা ২৭শ ছাড়াল

সিলেট বিভাগের মধ্যে সিলেট জেলা করোনা আক্রান্তের ক্ষেত্রে শীর্ষে রয়েছে। সবচেয়ে বেশি মৃত্যুও সিলেট জেলায়। এ জেলায় এখন মোট আক্রান্ত হয়েছেন ২৭ শত ৫৮ জন। এবং মৃত্যু ৬৮ জনের। সিলেট জেলায় সুস্থ হয়ে উঠেছেন মোট ৫১৩ জন।

রোববার (৫ জুলাই) দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো করোনাভাইরাস (কোভিড-১৯) সম্পর্কিত প্রতিদিনের প্রতিবেদন থেকে এ তথ্য পাওয়া যায়।

প্রতিবেদন থেকে জানা যায় শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের সিলেট ও হবিগঞ্জ দুই জেলায় মিলে মোট আক্রান্ত হয়েছেন ৬০ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৪ জন আর হবিগঞ্জ জেলায় ৩৬ জন। তবে এ সময়ে সুনামগঞ্জ জেলায় নতুন করে কারো শরীরে করোনা শনাক্ত হয়নি।

অপরদিকে মৌলভীবাজারের সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যমতে এ জেলায় নতুন করে আরও ৩৫ জন আক্রান্ত হয়েছেন। চলতি মাসের ১ এবং ২ তারিখের প্রেরণকৃত নমুনায় নতুন করে এ ৩৫ জনের করোনা শনাক্ত হয়। সব মিলে সিলেট বিভাগে এখন করোনা আক্রান্তের সংখ্যায় ৫১৩৫ জন।

এদিকে শেষ ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছেন ২ জন। নতুন মৃত্যুবরণ করা দুইজনই সিলেট জেলার বাসিন্দা। সব মিলিয়ে সিলেট বিভাগে মোট মৃত্যুর সংখ্যায় এখন ৮৬ জন।

অপরদিকে শেষ ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৭৩ জন। এর মধ্যে সিলেট জেলায় ২২ জন, সুনামগঞ্জে ৩৫ জন, হবিগঞ্জে ৩ জন ও মৌলভীবাজারে ১৩ জন। সব মিলিয়ে বিভাগে মোট সুস্থ হয়ে উঠেছেন ১৯৯৮ জন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *