Main Menu

মুজিব জন্মশত বার্ষিকীতে বরইকান্দি ইউনিয়ন পরিষদের আলোচনা সভা ও দোয়ামাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ১৭ মার্চ সিলেট দক্ষিণ সুরমা উপজেলার ২ নং বরইকান্দি ইউনিয়ন পরিষদ দিন ব্যাপি বিভিন্ন কর্মসূচি পালন করেছে। সকালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, দুপুরে ইউনিয়ন পরিষদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বরইকান্দি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেনের সভাপতিত্বে, সচিব সেলিমুর রহমান ও বাহার উদ্দিনের যৌথ পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা ফজলুল করিম হেলাল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাহসিন আহমদ দীপু, হাজী আব্দুস সাত্তার, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী আহমদ খান, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বদরুজ্জামান শিশু, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম, মুরব্বী মোঃ কিরন মিয়া, ইউপি সদস্য প্যানেল চেয়ারম্যান নুরুল ইসলাম মাছুম, ইউপি সদস্য আশিকুর রহমান, এহসানুল হক ছানু, শরিফ আহমদ, এনাম উদ্দিন, কামাল আহমদ, লয়লু মিয়া, জাবেদ আহমদ, মহিলা সদস্য মাহমুদা ইসলাম চৌধুরী, হুসনেয়ারা বেগম, রাজিয়া বেগম, ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের প্রধান উদ্যোক্তা বিপ্লব মালাকার, সহকারী আছমা বেগম রানী প্রমুখ।

সভাপতির বক্তব্যে পরিষদে চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা হয়তো স্বাধীন একটি দেশ পেতাম না। বঙ্গবন্ধুর দূরদর্শী নেতৃত্বের ফলে আজ আমরা বিশ্বের দরবারে একটি আত্মনির্ভরশীল জাতী হিসেবে মাথা উচু করে দাড়াচ্ছি। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে আমরা তার রুহের মাগফেরাত কামনা করছি। এবং এই প্রত্যয় করছি ৪১ সালে বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ দেশে পরিনত করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করি। তাহলেই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়া হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *