Main Menu

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ১০০ পাউন্ডের কেক কাটলেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ১০০ পাউন্ডের কেক কাটলে সিলেট সিটি কর্পোরেশনে (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী।

মুজিববর্ষের ক্ষণগণনা শেষে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মঙ্গলবার সিলেট সিটি কর্পোরেশনে (সিসিক) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর উদযাপন শুরু হয়।

সকাল ৮টার দিকে নগরভবন প্রাঙ্গণে কাউন্সিলর ও কর্মচারীদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধায় পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এর পর ১০০ পাউন্ডের কেক কেটে জাতির পিতার জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

১০০ পাউন্ডের কেক কাটার বিষয়টি নিশ্চিত করেছেন সিসিকের প্রধান প্রশাসনিক কর্মকর্তা মো. হানিফুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন- কাউন্সিলর মো. আজম খান, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, কাউন্সিলর মখলিসুর রহমান কামরান, কাউন্সিলর সালেহ আহমদ সেলিম, কাউন্সিলর শান্তনু দত্ত শন্তু, মো. কাউন্সিলর তৌফিক বকস, কাউন্সিলর এবিএম উজ্জ্বল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহানারা বেগম, সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরী, প্রধান প্রকৌশলী মো. নূর আজিজুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম, প্রধান রাজস্ব কর্মকর্তা জসিম উদ্দিন, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, প্রধান প্রশাসনিক কর্মকর্তা মো. হানিফুর রহমান প্রমুখ।

দিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনাসভা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণসহ অন্যান্য ভাষণ প্রচার এবং মসজিদ, মন্দির, গির্জা, প্যাগোডায় দোয়া ও প্রার্থনা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *