Main Menu

পুলিশ ফাঁড়িতে রায়হান হত্যার আসামীর জামিন নামঞ্জুর

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার আসামী পুলিশের কনেস্টেবল হারুনুর রশিদের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে কনেস্টেবল হারুনুর রশিদের পক্ষে তার আইনজীবী জামিন চেয়ে সিলেট মহানগর দায়রা জজ আদালতে আবেদন করেন। শুনানী শেষে আদালতের বিচারক আব্দুর রহিম জামিনের আবেদন না মঞ্জুর করেন বলে আদালত সূত্র জানায়। শুনানীকালে হারুনকে আদালতে আনা হয়নি।

রায়হানের আইনজীবী অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, আদালতে পুলিশ কনস্টেবল হারুন জামিনের আবেদন করলে আদালত তা না মঞ্জুর করেন। রায়হান হত্যার ঘটনার সাথে সরাসরি হারুন জড়িত ছিলো। জামিন শুনানীকালে আমরা জামিনের বিরোধীতা করেছি। আমাদের বক্তব্য আদালত শুনার পর জামিন না মঞ্জুর করেন।
এদিকে, মঙ্গলবার সকাল ১১টায় আসামীদের জামিনের বিষয়ে খবর পেয়ে রায়হানের মা তার পরিবারের লোকজনকে নিয়ে আদালত প্রাঙ্গণে হাজির হন।

উল্লেখ্য, গত বছরের ১১ অক্টোবর দিবাগত রাতে বন্দরবাজার ফাঁড়িতে নগরীর আখালিয়ার নেহারীপাড়ার বাসিন্দা রায়হান আহমদকে স্বাভাবিক অবস্থায় ধরে আনে পুলিশ। সকাল ৬টা ২৪ মিনিট ২৪ সেকেন্ডে রায়হানকে ফাঁড়ি থেকে বের করা হয়। ৬টা ৪০ মিনিটে ওসমানী হাসপাতালে নেয়া হয় এবং ৭টা ৫০ মিনিটে মারা যায় রায়হান। ঐ দিনই ময়না তদন্ত শেষে তার লাশ দাফন করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *