Main Menu

সাবেক এমপি দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে একে এম তারেক কালামের শোক

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট সদর উপজেলা বিএনপির আহবায়ক ও জেলা মৎস্যজীবী দলের আহবায়ক একে এম তারেক কালাম।

তিনি এক বার্তায় বলেন, সদা হাস্যোজ্জল ও সজ্জন রাজনীতিবিদ ছিলেন সিলেট-৪ আসনের মাটি ও মানুষের প্রিয় নেতা দিলদার হোসেন সেলিম। তাঁর মৃত্যুতে সিলেট জেলা তথা পুরো বিভাগের বিএনপি নেতাকর্মীরা একজন সুযোগ্য অভিভাবককে হারালো। শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং জাতীয়তাবাদীর প্রতি আস্থাশীল দিলদার হোসেন সেলিম রাজপথে বলিষ্ট ভূমিকা রেখেছেন।

শোক বার্তায় একে এম তারেক কালাম আরো বলেন, তার দীর্ঘদিনের রাজনৈতিক একজন অভিভাবক ছিলেন দিলদার হোসেন সেলিম। রাজপথে সকল আন্দোলন সংগ্রামে অংশ গ্রহণ করে নিজেকে গর্ভিত মনে করছি। বিভীষিকাময় সেই দিন গুলো আজোও হৃদিয়ে নাড়াদেয়।

তিনি আরও বলেন, হারানো গণতন্ত্রকে ফিরিয়ে আনতে ও সিলেটে বিএনপিকে শক্তিশালী ও গতিশীল করতে দিলদার হোসেন সেলিম সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। একজন প্রবীণ রাজনৈতিক ব্যক্তিকে হারিয়ে আমরা মর্মাহত। আমি মহান রাব্বুল আল আমিনের কাছে দোয়া করি আল্লাহ তায়ালা যেন তাকে বেহেস্ত নসীব এবং শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য্যধারণের ক্ষমতা দান করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *