Main Menu

জালালাবাদ থানা স্বেচ্ছাসেবক দলের মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

সিলেট জেলা ও মহানগর  স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটিকে  অভিনন্দন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ডা: জোবায়দা রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদ এবং আগামী ২০ নভেম্বর সিলেট বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফলরের লক্ষে জালালাবাদ থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে তেমূখি পয়েন্ট থেকে মিছিলটি বের হয়ে আশপাশের এলাকা প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়।
 সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের  যুগ্ম আহবায়ক আব্দুল আহাদ লিমনের সভাপতিত্বে, সালেহ আহম ও আল আমিনের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম। প্রধান বক্তার বক্তব্য রাখেন সদর উপজেলা যুবদলের আহবায়ক আবুল হাসনাত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আলীবুর রহমান আলী ও আব্দুল আহাদ রানা, ও সদস্য শামসু উদ্দিন,  সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক দিলোয়ার হোসেন সায়েম।
উপস্থিত ছিলেন, মিনহাজ আহমদ, জাহাঙ্গীর আহমদ, জসিম উদ্দিন, জাহিদ আহমদ, পারভেজ আহমদ, তোফায়েল আহমদ, সাজ্জাদ নুর, জামাল আহমদ, জাবেদ আহমদ, আবু লেইছ, জুম্মান আহমদ, রাজিব, ইমন, সজীব, আব্দুল আহাদ, আফসর আহমদ, সবুজ আলী, হাবিব আহমদ, আকবর, জসিম উদ্দিন২, ইয়াসিন আলী, মোহাম্মদ আলী, মিজান আহমদ, ময়নুল, জিসান, শিপন, হাবিব, সুয়েব আহমদ, সায়েদ, সোহান, অলি, রিয়াদ, আরমান, কওছর, ফাহাদ, মিলাদ, জনি, ফাহিম, জোবের , তারেক, কামরান প্রমুখ।





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *