Main Menu

‘বীর ঘটনা’র পর ক্যামেরায় শাকিব-বুবলী, বাস্তবে…

হলো না, যারা ভেবেছিলেন; শাকিব-বুবলী দ্য এন্ড! তাদের ভাবনায় বৃদ্ধাঙ্গুলি তুলে কয়েক ঘণ্টার ব্যবধানে বীরের বাবা-মা এক হলেন রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে রোমান্টিক আবহে।

ব্যক্তিজীবনের সকল তর্ক-বিতর্ক ছাপিয়ে দুজনেই শনিবার (১ অক্টোবর) সকাল থেকে শুটিংয়ে নামলেন। হোটেলের লবিতে ব্যস্ত সময় পার করছেন প্রেমময় আবহে। কারণ চলছে তপু খানের পরিচালনায় ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির রোমান্টিক গানের শুটিং।

মূলত, এই ছবিটি প্রায় ৯ মাস আটকে ছিলো দুটি গানের জন্য। মাঝে শাকিব-বুবলীর মধ্যে দূরত্ব তৈরি হওয়ায় গানটির শুটিং করা সম্ভব হচ্ছিলো না। সূত্র বলছে, এই কাজটি উদ্ধার করার জন্যই দুজনকে কাছাকাছি করার দায়িত্ব হাতে তুলে নেন নির্মাতা তপু খান। আর কাছাকাছি হতে গেলে দুজনকেই মানতে হয়েছে কিছু শর্ত। যে শর্তে ছিলো স্ত্রী হিসেবে বুবলী আর পুত্র হিসেবে বীরকে প্রকাশ্যে মেনে নিতে হবে শাকিব খানকে। তবে বুবলীর প্রতি শাকিব খানের শর্ত কী ছিলো, সেটি স্পষ্ট নয়। ধারণা করা হচ্ছে, বিয়ে বা বিচ্ছেদ ইস্যুতে বুবলীর মুখ না খোলা!

এদিকে বিব্রতকর ‘বীর ঘটনা’ প্রকাশের পর থেকেই শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সারাদিন গায়েব ছিলেন শাকিব-বুবলী। বাতিল করেছেন ঐ দিনের সকল সিডিউল। তবে শনিবার সকাল থেকে ঠিকই কড়া নিরাপত্তায় শাকিব-বুবলীর শুটিং চলছে। সেই শুটিং ইউনিট থেকে একটি স্থিরচিত্র পৌঁছানো হয় বাংলা ট্রিবিউন দফতরে। যেটা দেখে যে কেউ চমকে যাবেন। কারণ, দারুণ প্রেমময় মুডে রয়েছেন দু’জনে! যা দেখে বোঝার উপায় নেই- গত ছ’মাস কিংবা তারও অধিক সময় ধরে তাদের ওপর কতোটা মানসিক ঝড় বয়ে গেছে; যাচ্ছে এখনও। এটাই সম্ভবত তারকাজীবন।

ফের একসঙ্গে কাজে ফেরা প্রসঙ্গে কোনও মন্তব্য মেলেনি দুজনের পক্ষ থেকে। এমনকি নির্মাতাও চুপ। ফলে ইউনিটে ক্যামেরার রোমান্টিক লুকের বাইরে বাস্তবের পরিবেশ কতোটা স্বস্তিকর, সেটি এখনই অনুমান করা যাচ্ছে না।

পরিচালক তপু খান আগেই জানিয়েছিলেন, ‘লিডার’র সব কাজ শেষ। শুধু দুটি গানের শুটিং বাকি ছিলো। তারই শুটিং চলছে এখন। টানা দুদিন কাজ করে ক্যামেরা ক্লোজ হবে এই ছবির।

‘লিডার আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার ছবি। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান।

ধারণা করা হচ্ছে, শাকিব-বুবলীর এটাই শেষ ছবি।

এর আগে গতকাল (৩০ সেপ্টেম্বর) শাকিব-বুবলী দু’জনেই জানান, তাদের সন্তান আড়াই বছরের শেহজাদ খান বীরের কথা। যা এতদিন নানা গুঞ্জনের ডাল-পালা ছড়িয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *