Main Menu

সিলেটের ওসমানীনগরে সড়ক দূর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৩

সিলেটের ওসমানীনগরে সবজীবাহী ট্রাক উল্টে ঘটনাস্থলে একজন নিহত হলেও চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আরও দুইজন। এনিয়ে সড়ক দূর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৩ জনে দাঁড়িয়েছে।

সোমবার রাতে ও মঙ্গলাবার (৫ জুলাই) দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত দুইজন মৃত্যুবরণ করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্য (ওসি) পরিমল চন্দ্র দেব।

জানা গেছে, সোমবার দুপুর ১২টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার সাদিপুরস্থ ভাঙা নামক স্থানে হবিগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী (ঢাকা মেট্রো-ড ১৪-২৬৩১) ট্রাকটি উল্টে যায়। এসময় ট্রাকে থাকা সবজী ব্যবসায়ী সাজিদ মিয়া ঘটনা স্থলেই নিহত হন। দূর্ঘটনায় ৫ জন সবজি বিক্রেতা ও একজন পথচারী গুরত্বর আহত হয়েছেন। পুলিশ এবং স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে পথচারী উপজেলার ব্রাম্মণ গ্রামের ছালিক মিয়া রাত ৮টার দিকে এবং সবজী ব্যবসায়ী হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার আরকান হোসেন মঙ্গলবার দুপুর ১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থ্যায় মৃত্যুবরণ করেন।

শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন, ঘটনাস্থলে একজন এবং চিকিৎসাধীন অবস্থায় আরো দুইজন হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। এই ঘটনায় নিহত সাজিদ মিয়ার পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *