Main Menu

ডিআইর পলিটিক্স ম্যাটার্স ওয়েবসাইটের উদ্ধোন

বৃহত্তর সিলেটের আওয়ামী লীগ-বিএনপির একাত্বতা
রাজনীতিতে গুণগত পরিবর্তন আনবে ডিআইর পলিটিক্স ম্যাটার্স ওয়েবসাইট
রাজনীতিতে একটি গুণগত পরিবর্তন, রাজনৈতিক দলে প্রশিক্ষিত কর্মী তৈরি,  পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতা বৃদ্ধির লক্ষে সিলেটের বিভাগীয় পর্যায়ের আওয়ামীলীগ-বিএনপি নেতৃবৃন্দের উপস্থিতিতে ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের তথ্যাবধানে পলিটিক্স ম্যাটার্স ওয়েবসাইটের শুভ উদ্বোধন করা হয়েছে।
গতকাল ৭জুন বৃহস্পতিবার সিলেট নগরীর মীরের ময়দানস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল সিলেট আঞ্চলিক কার্যালয়ের উদ্যোগে www.politicsmatters.com.bd.পড়স.নফ  এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তারা বলেন, রাজনৈতিক অঙ্গনের গনতান্ত্রিক অগ্রগতি সহ চল পরিস্থিতির উন্নয়ন এবং বর দলগুলোর মধ্যে সহনশীলতা বাড়াতে অবদান রাখবে পলিটিক্স ম্যাটার্স ওয়েবসাইট। আজকে উদ্বোধনী অনুষ্ঠানে সব নেতৃবৃন্দ যেমন এক সারিতে তেমনী গনতন্ত্রের চর্চায়ও একাত্বতা পোষন করে কাজ করে যাবে সিলেটের রাজনৈতিক অঙ্গনের নেতৃবৃন্দ।
উদ্বোধনী অনুষ্ঠাপনে বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকি, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. এমরান আহমদ চৌধুরী, সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি এড. শামসুন্নাহার বেগম শাহানা, সুনামগঞ্জে জেলা বিএনপির সহ সভাপতি মোঃ রেজাউল হক সহ প্রমূখ।
সভায় স্বাগত বক্তব্য রাখেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ডেপুটি ডিরেক্টর শাম্মী লায়লা ইসলাম এবং সমাপনী বক্তব্য রাখেন সিলেট অঞ্চলের রিজিওনাল ম্যানেজার মোসাম্মাদ রাহিমা বেগম। সভাটি উপস্থাপনা করেন নিগার সুলতানা কেয়া, মহিলা বিষয়ক সম্পাদক, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ ও দিদার ইবনে তাহের লস্কর, সাবেক সহ দপ্তর সম্পাদক, সিলেট জেলা বিএনপি।সভার শুরুতেই উপস্থাপকদের পরিচিতি ও সভার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন ফরহাদ আহমেদ, রিজিওনাল পোগ্রাম কোর্ডিনেটর, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল।
মাস্টার ট্রেইনার ও সিনিয়র ফেলো এবং নেটওয়ার্ক মেম্বারদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ টি এম এ হাসান জেবুল, সদস্য অ্যাডভোকেট তারান্নুম চৌঃ, সিলেট মহানগর বিএনপির সাবেক সহ সভাপতি সামিয়া বেগম চৌঃ, সাবেক সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আহমদ মুকুল, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, নাজনিন হোসেইন, যুগ্ম সম্পাদক হুমায়ূন ইসলাম কামাল, মহিলা বিষয়ক সম্পাদক শামুন্নাহার মিনু, সদস্য এ জেড রওশন জেবিন রুবা, সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মাহবুবর রব চৌধুরী  ফয়সল,  সাবেক সাংগঠনিক সম্পাদক  আবুল কাশেম, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক. শাহ আবু নাসের, মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দা ফারহানা ইমা, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোনাজ্জির হোসেন সুজন।
সভায় অন্যান্যদেও মাঝে উপস্থিত ছিলেন, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সালমা বাছিত, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালমা সুলতানা, মহানগর মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক নিগার সুলতানা ডেইজি, জেলা মহিলা দলে সাধারণ সম্পাদক ফাহিমা আহাদ কুমকুম। অনুষ্ঠানে দেশের দুটি রাজনৈতিক দল, বাংলাদেশ আওয়ামী লীগ ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সিলেট ও সুনামগঞ্জের জেলা ও মহানগর পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *