Main Menu

সিলেট জেলা মহিলা দলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল সিলেট জেলা শাখার পরিচিতি সভা ও ঈদ পুণর্মিলনী অনুষ্ঠান করার লক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আসন্ন ঈদ উল ফিতরের পর সুবিধাজনক সময়ে দুটি অনুষ্ঠান এক সাথে করার সিদ্ধান্ত গৃহিত হয়।
শুক্রবার বিকেলে সিলেট জেলা মহিলা দলের সভাপতি ও সিসিকের সাবেক কাউন্সিলর সালেহা কবির শেপীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ফাহিমা আহাদ কুমকুমের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা মহিলা দলের সহ-সভাপতি ফারজানা বক্স রেয়ানা, সহ-সাংগঠনিক সম্পাদক নাজমা বেগম, দপ্তর সম্পাদক সুলতানা রহমান দিনা, সহ-দপ্তর সম্পাদক জাহারা আহমদ রুবিন, শিক্ষা বিষয়ক সম্পাদক নুরুন্নাহার ইয়াসমিন।
সভায় জেলা মহিলা দলের সভাপতি সালেহা কবির শেপী বলেন, বর্তমান সরকারের জুলুম নির্যাতনে দেশের মানুষ আজ অতিষ্ঠ। দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে। নিত্যপণ্যের বাজার আজ সিন্ডিকেটের নিয়ন্ত্রণে। এই পরিস্থিতি থেকে দেশকে বাঁচাতে হবে। আর দেশকে বাঁচাতে হলে গণতন্ত্রের অতন্দ্র প্রহরী, বিএনপির চেয়ারপার্সন ও সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে স্থায়ীভাবে কারামুক্ত করতে হবে এবং দেশের ভবিষ্যত কর্ণধার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন, তারণ্যের অহংকার তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। এজন্য আমাদের সবাইকে রাজপথে নামতে হবে।
সভায় জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ফাহিমা আহাদ কুমকুম বলেন, দলের হাইকমান্ড আগামী দিনে যে কর্মসূচী দেবে তা বাস্তবায়ন করার জন্য সিলেট জেলা মহিলা দল ঐক্যবদ্ধ। দেশ ও জনগনকে বাঁচাতে হলে এই সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করার এক দফা আন্দোলনের বিকল্প নেই।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *