Main Menu

সিলেটের বিশ্বনাথে নির্যাতিত পরিবারকে হয়রানীর অভিযোগ ও আসামীদের গ্রেফতারের দাবীতে পুলিশ সদর দপ্তরে স্মারকলিপি প্রদান

নারী ও শিশু নির্যাতন দমন মামলার আসামীদের গ্রেফতার ও নির্যাতিত নারীর পরিবারকে হয়রানীর অভিযোগ এনে এডিশনাল ডি আইজি ডিসিপ্লীন এন্ড প্রফেসন স্ট্যান্ডার্ড পুলিশ হেড কোয়ার্টার ঢাকা বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন মামলার বাদী সিলেটের বিশ্বনাথ থানাধিন দক্ষিণ মিরের চক গ্রামের গৌস আলীর মেয়ে সালমা বেগম।

স্মারকলিপি সূত্রে বলা হয়েছে, মামলার বাদী সালমা বেগম একজন সৌদী প্রবাসী মহিলা। বিগত ৪ এপ্রিল মামলার বিবাদী রাসেল মিয়া, রাব্বী, রাসান মিয়া, ইকরাম ও রফিক মেম্বার তাকে যৌন হয়রানীর চেষ্টা করেন। তখন থানায় জিডি করতে চাইলে জিডি নেওয়া হয়নি। পরে সিলেটের একটি মানবাধিকার সংগঠনের সহায়তায় ওসমানী হাসপাতালে ওসিসিতে ভর্তি হোন। পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে মামলা এফায়ার হয়। যার নম্বর ১৪/২২০।

কিন্তু প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা পেলেও পুলিশ আসামীদের ধরছেনা। আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। বরং তার কলেজ পড়ুয়া বোনকেও যৌন হয়রানীর চেষ্টা করছে। শোধু তাই নয় বিবাদীগণ নানা ভাবে বাড়ীর সসম্পত্তিরও ক্ষতি করছে। সালমার ৮ বোন ও ২ ভাই। ইতো পূর্বে বিবাদীগণ সালমা বেগমের এক ভাইকে গাছ চাপা দিয়ে মেরে ফেলেছে অপর ভাই ভয়ে বাড়ী ছাড়া। সালমা বেগম পুলিশ কর্মকর্তাদের আচরণেও অসন্তুষ্ট বলে স্মারকলিপিতে উল্লেখ করেছেন। তিনি পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের সহযোগীতা কামনা করছেন। সকল দুষ্কৃত কারীদের গ্রেফতার করে সু-বিচার দাবী করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *