Main Menu

সিলেট সদর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্টিত

এফআইভিডিবি সূচনা প্রকল্পের সহযোগীতায় এবং উপজেলা নির্বাহী অফিসার মোছা. তাহমিনা আক্তার এর সভাপতিত্বে সিলেট সদর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা (৩০ সেপ্টেম্বর) বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত হয়।

উক্ত সভায় স্বাগত বক্তব্য দেন সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের মেডিক্যাল অফিসার ডাঃ নুসরাত আরেফিন। সভাপতি
উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাহমিনা আক্তার তাঁর বক্তব্যে উপজেলার সকল বিভাগের বাৎসরিক কর্মপরিকল্পনা প্রনয়ণে এফআইভিডিবি সূচনার সহযোগিতার জন্য বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন এবং উক্ত পরিকল্পনা অনুযায়ী কার্য সম্পাদনের আহ্বান জানান। উক্ত সভাটির পরিচালনার দয়িত্বে ছিলেন সিলেট সদর উপজেলার এফআইভিডিবি সূচনা প্রকল্পের সিনিয়র নিউট্রেশন অফিসার জোসনারা খানম এবং উপজেলা প্রকল্প সমন্বয়কারী মোঃ ছাদিকুর রহমান।সভায় উপস্থিত বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল মনসুর আসজাদ। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন সদর উপজেলার সরকারি বিভাগের বিভিন্ন কর্মকর্তগণ, গণমাধ্যম প্রতিনিধি, শিক্ষক ও ইউনিয়ন পরিষদের প্রতিনিধিসহ পুষ্টি সমন্বয় কমিটির সদস্য বৃন্দ।

সভায় অক্টোবর মাস স্যানিটেশন মাস হিসেবে উদযাপন ও এ মাসের ১৫ তারিখ বিশ্ব হাতধোয়া দিবস পালনের লক্ষে কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *