Main Menu

দেশের মণিপুরী অধ্যুষিত প্রতিটি গ্রামে চারদিনব্যাপী স্বাস্থ্য সামগ্রী বিতরণ

নর্থ আমেরিকান বাংলাদেশ মণিপুরী সংস্থা (NABMS)’র অর্থায়নে ও বাংলাদেশ মনিপুরী ছাত্র সমতি (বামছাস)’র সার্বিক সহযোগীতায় মণিপুরী অধ্যুষিত প্রতিটি গ্রামে বৈশ্বিক মহামারী কোভিড ১৯ প্রতিরোধে চারদিনব্যাপী মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

শুক্রবার সিলেট নগরীর সুবিদবাজার মণিপুরী পাড়াস্থ শ্রী শ্রী জগন্নাথ মন্ডপে সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বামছাসের উপদেষ্টা শিক্ষাবিদ ও প্রাবন্ধিক এল নন্দলাল সিংহ এবং সঞ্চালনা করেন নাট্যজন এম উত্তম সিংহ।

সভায় সংগঠনের নেতারা বৃহৎ কার্যক্রমটি সফলতার জন্য রেমিটেন্স যোদ্ধাসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তারা বলেন, সমাজসেবী, বামছাসের প্রধান উপদেষ্টা আমেরিকা প্রবাসী অসেম সত্যজিৎ সিংহের সার্বিক তত্ত্বাবধানে নর্থ আমেরিকান বাংলাদেশ মণিপুরী সংস্থা (NABMS) অর্থের যোগান দেয়। সহযোগিতায় উল্লেখযোগ্য ছিলেন নর্থ আমেরিকান বাংলাদেশ মণিপুরী সংস্থার উপদেষ্টা ধৃত কুমার সিংহ, কানাডা প্রবাসী অনন্ত কুমার সিংহ নিশি, নর্থ আমেরিকান বাংলাদেশ মণিপুরী সংস্থার সভাপতি দিপু সিংহ ও সাধারণ সম্পাদক জগন্নাথ লৈরামজম।

এছাড়াও উপদেষ্টামন্ডলী অহৈবম রনজিৎ, কেএইচ বীরেন্দ্র, শেরাম প্রমোদ, সমাজসেবক থিংগুজাম হিরন ও অটল কিষান সিংহ শিবেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ মণিপুরী ছাত্র সমিতির কেন্দ্রীয় সভাপতি মনিলাল সিংহ, সাধারণ সম্পাদক কেশব সিংহ, সহ সভাপতি হিজম সুশীল, এস প্রদীপ সিংহ, যুগ্ম সম্পাদক বিকি সিংহ, কোষাধ্যক্ষ খোইস্নাম রজত, সাংগঠনিক সম্পাদক হিজম কৃষাণ, সাহিত্য প্রকাশনা সম্পাদক ময়েংবম মুকেশ, সঞ্জয় সিংহ, রনিক সিংহ,দিবাকর সিংহ, অনামিকা দেবী, অহৈবম অভিজিৎ, সাগর সিংহ, রবিন সিংহ, দীপংকর সিংহ, অজয় সিংহ, রুদ্র সিংহ, অনুরাগ রাজকুমার ও সানি সিংহ।
গত মঙ্গলবার থেকে এ স্বাস্থ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়। আজ সুবিদবাজার ও কেওয়া পাড়া প্রতিনিধিদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজ বিতরণের মাধ্যমে এই কার্যক্রম শেষ হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *