Main Menu

সিলেট বিভাগে করোনা শনাক্ত হলেন আরও ৪৭ জন

গত চব্বিশ ঘণ্টায় বিভাগে কোনো রোগী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যায়নি। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়, গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনা শনাক্ত হয়েছে আরও ৪৭ জনের। যাদের নিয়ে বিভাগে মোট শনাক্তের সংখ্যা ৫৪ হাজার ১৩২ জন। তবে এ সময়ে নতুন করে কোনো রোগীর মৃত্যু হয়নি। বিভাগে মোট মৃতের সংখ্যা ১ হাজার ১৩৭।

প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ৮৪৫ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪৭ জনের শরীরে ধরা পড়ে করোনাভাইরাস। এই ৪৭ জনের মধ্যে ২৪ জন সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৭, হবিগঞ্জের ৩ এবং মৌলভীবাজার জেলার ১৩ জন রয়েছেন।

বিভাগে করোনাভাইরাস শনাক্তের সংখ্যা ৫৪ হাজার ১৩২ জনের মধ্যে সিলেট জেলায় ৩৩ হাজার ৩২৬ জন, সুনামগঞ্জে ৬ হাজার ২১৭ জন, হবিগঞ্জে ৬ হাজার ৫৯১ জন ও মৌলভীবাজারে ৭ হাজার ৯৯৮ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেটে ১৬০ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থদের মধ্যে ১১৮ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে ১ জন হবিগঞ্জের ও মৌলভীবাজার জেলার ৪১ জন রয়েছেন।

এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেলেন ১ হাজার ১৩৭ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৯৪৬ জন, সুনামগঞ্জে ৭২ জন, হবিগঞ্জে ৪৭ জন এবং মৌলভীবাজার জেলায় ৭২ জন মারা গেছেন।

অপরদিকে, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ১৪ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এ নিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে ১৮৮ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ১৭০ জন, সুনামগঞ্জের হাসপাতালে ৯ জন, হবিগঞ্জের হাসপাতালে ৬ জন ও মৌলভীবাজারের হাসপাতালে ৩ জন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *