Main Menu

ক্রীড়াবিদদের সঞ্চয়পত্র ও ফ্ল্যাটের বরাদ্দপত্র হস্তান্তর

প্রধানমন্ত্রী কর্তৃক ক্রীড়াবিদদের জন্য আর্থিক সহায়তার এক কোটি দশ লক্ষ টাকার চেক, সঞ্চয়পত্র ও ফ্ল্যাটের বরাদ্দপত্র বুধবার দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে হস্তান্তর করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

অনুষ্ঠানে ক্রীড়া প্রতিমন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমরা সৌভাগ্যবান যে আমরা একজন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী পেয়েছি। আমার জানা নেই, বিশ্বের আর কোনো দেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মতো এতোটা ক্রীড়া অন্তঃপ্রান কি না! মাননীয় প্রধানমন্ত্রীর সার্বিক পৃষ্ঠপোষকতায় দুর্বার গতিতে এগিয়ে চলছে আমাদের ক্রীড়াঙ্গন।

ক্রিকেট, আর্চারী, শুটিং, হকি, দাবা, সুইমিং ও ফুটবলসহ সকল খেলায় আমাদের খেলোয়াড়রা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে একের পর এক সাফল্য নিয়ে আসছেন। আমরা অ-১৯ বিশ্বকাপ ক্রিকেটে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছি। আমরা ধারাবাহিক ভাবে জিম্বাবুয়ে, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক সিরিজ জয় করছি। এসএ গেমসে আমরা রেকর্ড সংখ্যক স্বর্ণ পদক অর্জন করেছি। আমাদের আর্চার রোমান সানা টোকিও অলিম্পিকে সরাসরি অংশগ্রহণ করেছেন এবং সেখানেও তিনি ভালো পারফরম্যান্স দেখিয়েছেন। স্পেশাল অলিম্পিকেও আমরা ভালো করেছি।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেন, অতিরিক্ত সচিব ক্রীড়া মো মোশাররফ হোসেন মোল্লা জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মোঃ মাসুদ করিম, মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ, বিভিন্ন ক্রীড়া ফেডারেশনের নেতৃবৃন্দ, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *