Main Menu

যুক্তরাজ্য প্রবাসী জামিলা চৌধুরীকে বিদেশ যেতে না দেওয়ার প্রতিবাদে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি

যুক্তরাজ্য প্রবাসী রেমিটেন্স যোদ্ধা জামিলা চৌধুরীকে বিদেশ যেতে না দেওয়া ও নির্যাতনের প্রতিবাদে সিলেটের জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগ, জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ। রবিবার (০১ আগস্ট ২০২১) দুপুর ১২টায় জেলা প্রশাসক কার্যালয়ে স্মারকলিপি প্রদান করেন নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দ স্মারকলিপিতে উল্লেখ করেন, সম্প্রতি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের যুক্তরাজ্য প্রবাসী জামিল চৌধুরীকে বিদেশ যেতে না দেওয়া এবং বিমানবন্দরের কর্মকর্তা কর্মচারী কর্তৃক তার সাথে অসৌজন্যমূলক আচরণ অত্যন্ত নিন্দনীয় ও ন্যাক্কারজনক। ঘটনাটি সারা দেশে ও বিদেশে ছড়িয়ে পড়ার ফলে সিলেটের সুনাম ক্ষুন্ন হয়েছে, যা আমরা সিলেটবাসী কখনো মেনে নিতে পারি না। তাই ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে সিলেটবাসীর সুনাম অক্ষুন্ন রাখার জন্য আপনাদের প্রতি সদয় দৃষ্টি কামনা করছি। এছাড়াও ভবিষ্যতে যাতে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে কোন প্রবাসীর সাথে এ ধরণের ঘটনা যাতে না ঘটে সে ব্যাপারে কার্যকরী ব্যবস্থা গ্রহণ এবং একটি নিরপেক্ষ তদন্ত কমিটি গঠনের মাধ্যমে জামিলা চৌধুরীর সাথে অসৌজন্যমূলক আচরণকারীর দৃষ্টানমূলক শাস্তির প্রদানের জন্য মানবাধিকার কর্মীগণ আপনার প্রতি আবেদন জানাচ্ছি। এবং মাননীয় প্রধানমন্ত্রী, পরিকল্পনামন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী, বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী সহ প্রশাসনের উর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট বিভাগীয় সভাপতি হাবিবুর রহমান লিটন, কেন্দ্রীয় আন্তর্জাতিক যুগ্ম মহাসচিব আলহাজ্ব মতিউর রহমান শাহীন, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মনোরঞ্জন তালুকদার, কেন্দ্রীয় সহ সমাজকল্যাণ সম্পাদক শফিকুর রহমান শফিক, সিলেট জেলা সভাপতি আশরাফুর রহমান চৌধুরী, মহানগর শাখার সভাপতি মো. বশির আহমদ, সিলেট বিভাগীয় সহ সভাপতি মো. বেলাল উদ্দিন, নেছার আহমদ তালুকদার, সদস্য সাংবাদিক জাবেদ আহমদ, মো. মুক্তার আহমদ, আশরাফ উল্লাহ ইমন প্রমুখ। বিজ্ঞপ্তি






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *