Main Menu

মগবাজার বিস্ফোরণে মারা যাওয়া রাসেল পাঁচ দিন আগে চাকরি নিয়েছিলো

মগবাজারে বিস্ফোরণের ঘটনায় মারা গেছেন বেঙ্গল মিটের কর্মী মো: রাসেল (১১)। বিস্ফোরণের পাঁচ দিন আগে এ প্রতিষ্ঠানে তিনি চাকরি নিয়েছিলেন বলে জানিয়েছেন তার চাচা মো: বজলুর রহমান। এ নিয়ে এ ঘটনায় মোট মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১১ জনে।

বৃহস্পতিবার বেলা ২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় রাসেলের মৃত্যু হয়।

ইনস্টিটিউটের সমন্বয়ক সামন্ত লাল সেন জানান, রাসেলের শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল।

রাসেলের চাচা মো: বজলুর রহমান বুধবার একটি গণমাধ্যমকে জানিয়েছিলেন, ঠাকুরগাঁওয়ের একটি সরকারি কলেজে স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন রাসেল। তার বাবা একজন কৃষক। দুই ভাই ও এক বোনের মধ্যে রাসেল বড়। কলেজ বন্ধ থাকায় তিনি বসে না থেকে নিজে উপার্জনের আশায় ছয় মাস আগে ঢাকায় আসেন। বিস্ফোরণের পাঁচ দিন আগে বেঙ্গল মিটে চাকরি নিয়েছিলেন।

এদিকে, বৃহস্পতিবার আনুমানিক ভোর ৪টা ৩০ মিনিটের দিকে মারা যান মোহাম্মদ নুর নবী নামে আরেকজন। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: পার্থ শঙ্কর পাল।

রোববার সন্ধ্যায় মগবাজার ওয়্যারলেস গেটের কাছে আড়ংয়ের পাশে একটি ভবনে শক্তিশালী বিস্ফোরণে ঘটনার দিন সাতজন নিহত এবং ৬৬ জনেরও বেশি আহত হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *