Main Menu

সিলেটের জকিগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি

সিলেটের জকিগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার রাত প্রায় ২টার দিকে ঘটনাটি সুলতানপুর ইউনিয়নের ছয়ঘরি গ্রামের মৃত আব্দুর রউফ মাখনের ছেলে কাতার প্রবাসী হোসেন আহমদ রাজন ও হাসান আহমদ রুবেলের বাড়িতে ঘটে।

ডাকাতদল নগদ তিন লক্ষ টাকা, সাড়ে নয় ভরি স্বর্ণালঙ্কার, মোবাইল ফোন ও দামি জিনিষপত্র লুটে নিয়েছে বলে জানাগেছে। ডাকাতির ঘটনার খবর পেয়ে পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন

রাজনের মা মনোয়ারা বেগম ও গৃহবধূ তামান্না জানান, ৬-৭ জনের ডাকাতদল প্রথমে ঘরের গেইটের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে রাখে।

তারা জানান, পাশের ঘরের লোকজন যাতে সহজে বাহিরে আসতে না পারে সে জন্য বাহির দিকে দরজা বন্ধ করে রাখে। ঘরে ঢুকে ছিল ৪ জন বাহিরে ছিল ৩-৪জন। ডাকাতদের মুখোশ পরা ছিল।

ঘটনার শিকার প্রবাসী রাজনের প্রতিবেশী স্কুল শিক্ষক মোস্তাক আহমদ জানান, রাজনের ভগ্নিপতি ঘটনার আগের দিন সিলেট থেকে তিন লক্ষ টাকা এনে দিয়েছিলেন বিশেষ প্রয়োজনে।

জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম জানিয়েছেন, ডাকাতির ঘটনায় বিকেল পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। ঘটনায় জড়িতদের সনাক্ত করতে পুলিশ কাজ চালিয়ে যাচ্ছে। জড়িতরা কোনভাবেই ছাড় পাবে না।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *