Main Menu

সিলেটে করোনা আক্রান্ত আরও ১৩৬জন

সিলেটে প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ১৩৬জন। আর সুস্থ হয়েছেন ৭৯ জন। একই সময়ে আরও ১ জনের মৃত্যু হয়েছে। তিনি সিলেট জেলার বাসিন্দা।

মঙ্গলবার (২৫ মে) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনে বলা হয়, সিলেটে গত ২৪ঘন্টায় ১৩৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৮৬ জন, সুনামগঞ্জে ৭, হবিগঞ্জে ১৫, মৌলভীবাজারের ৯ জন এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ১৯ জনের করোনা শনাক্ত হয়।

এনিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২২ হাজার ১৭৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৪ হাজার ৪৬৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৯১, হবিগঞ্জে ২ হাজার ৪৮০ এবং মৌলভীবাজারে ২ হাজার ৪৩৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর একই সময়ে ৭৯ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ৬১ এবং মৌলভীবাজারের ১৮ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২০ হাজার ৮৫১ জন। এরমধ্যে সিলেট জেলার ১৩ হাজার ৮৪৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭১৩ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৯২ জন এবং মৌলভীবাজারের ২ হাজার ২৯৭ জন সুস্থ হয়েছেন।

নতুন করে ১জনকে নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৯৩ জন। এরমধ্যে সিলেট জেলার ৩১৭ জন, সুনামগঞ্জে ২৯ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৯ জন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *