Main Menu

সিলেটের অসহায় মানুষের পাশে দাঁড়ালেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি করোনা মহামারী, রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে সিলেটের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তার স্বেচ্ছাধীন তহবিল থেকে সিলেট ১ আসনের অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন।
রোব্বার (২ মে ) দুপুর ১২টায় সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পররাষ্ট্রমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে এই নগদ অর্থ বিতরণ করা হয়। এতে মোট ৬৫ জন অসহায় মানুষকে ১০ হাজার টাকা করে প্রদান করা হয়।

উপহার বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে যোগ দেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি। এসময় তিনি বলেন,চলমান ভয়াবহ করোনা পরিস্থিতিতে সিলেটে বিপাকে পড়া কর্মহীন মানুষের পাশে বিত্তবানদের দাঁড়াতে হবে। আজ আমার স্বেচ্ছাধীন তহবিল হতে নগদ ৬ লক্ষ ৫০ হাজার টাকা এই অসহায় মানুষের মধ্যে বিতরণ করা হবে। পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন, চলমান ভয়াবহ করোনা পরিস্থিতিতে সিলেটে বিপাকে পড়া কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ধারা অব্যহত থাকবে বলেও তিনি জানান।

জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সাবেক এমপি ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি
আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল জলিল, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েলসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *