Main Menu

সিলেটে করোনায় আরও ৪জনের মৃত্যু, সনাক্ত ৭৯

সিলেটে  মহামারি করোনায় আক্রান্ত হয়ে একদিনে মৃত্যু হয়েছে আরও ৪জনের। আর ২৪ ঘন্টায় সনাক্ত হয়েছেন ৭৯ জন। এর মধ্যে ৪৪ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১২১ জন।

শুক্রবার (৩০ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ৭৯ জন করোনা আক্রান্ত সনাক্ত হন। এর মধ্যে সিলেট জেলার ৪৪ জন, সুনামগঞ্জের ১ জন, হবিগঞ্জে ৮ জন, মৌলভীবাজারে ৯ জন ও সিলেট ওসমানী মেডিক্যালে আরও ১৭ জনের করোনা সনাক্ত হয়।

নতুন এই ৭৯ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২০ হাজার ৬৫১ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ২৫০ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৭২৫ জন, হবিগঞ্জে ২ হাজার ৩৬০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩১৬ জনের করোনায় আক্রান্ত সনাক্ত হয়েছে।

গেল ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১২১ জন। এরমধ্যে সিলেটের ৮৩, হবিগঞ্জে ২৮ জন ও মৌলভীবাজারের আরও ১০ জন রয়েছেন। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৯ হাজার ১৪২ জন। এর মধ্যে সিলেট জেলার ১২ হাজার ৫৫২ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৬২৭ জন, হবিগঞ্জে ১ হাজার ৮০৮ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৫৫ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ১২ জন করোনা আক্রান্ত রোগী। সবিমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৩৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ২১৪ জন, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ১০ জন, মৌলভীবাজারে ৬ জন।
 
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে যে ৪ জন মারা গেছেন এরা সবাই সিলেট জেলার বাসিন্দা। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৫০ জনে। এর মধ্যে সিলেট জেলার ২৭৭ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৮ জন রয়েছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *