Main Menu

শাবিপ্রবিতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

যথাযথ মর্যাদা ও উৎসবমুখর পরিবেশে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (২৬ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান উপাচার্য।

পরে শিক্ষক সমিতি, বিভিন্ন দপ্তর, বিভিন্ন হল, বিভাগ, অফিসার্স অ্যাসোসিয়েশন, কর্মচারী সমিতি, কর্মচারী ইউনিয়ন, ছাত্র সংগঠন, সাংস্কৃতিক সংগঠনগুলো পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। এর আগে সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২ এর সামনে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন করেন উপাচার্য।

এসময়, নর্থ ইষ্ট ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য অধ্যাপক ড. মো. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, প্রক্টর, হল প্রভোস্ট, রেজিস্টার, দপ্তর প্রধান, শিক্ষক সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন, কর্মচারী সমিতি, কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ, ছাত্র সংগঠন, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *