Main Menu

আওয়ামী লীগ মাটি ও মানুষের কল্যাণে রাজনীতি করে: মাসুক উদ্দিন

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বিআরটিসির পরিচালনা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. মাসুক উদ্দিন আহমদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অগ্রগতির পথে বাংলাদেশ এখন দূর্বার গতিতে এগিয়ে চলেছে। দেশের সকল প্রান্তরে অভাবনীয় উন্নতি সাধিত হয়েছে।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মাটি ও মানুষের জন্য রাজনীতি করে। আমাদের লক্ষ দেশের সর্বস্তরের মানুষের দোরগোড়ায় উন্নয়নের সুফল পৌছে দেওয়া। তিনি যাত্রী সেবায় বিআরটিসি বাস সার্ভিসের ভূমিকার প্রশংসা করেন এবং এই বাস সার্ভিস চলাচলে সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি সোমবার দুপুর ১২টায় বাস টার্মিনাল রোডে বিআরটিসির বাস সার্ভিসের কাউন্টার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

বিআরটিসিরি ম্যানেজার মো. জুলফিকার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন ঝালোপাড়া শাহ জমির উদ্দিন জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ বদরুল হক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, জাতীয় পার্টি দক্ষিণ সুরমা উপজেলা শাখার আহ্বায়ক শাহ আলম, মহানগর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, মহানগর মৎস্যজীবী লীগের যুগ্ম আহ্বায়ক শাহিন আহমদ, মহানগর যুবলীগ নেতা গোলজার আহমদ জগলু, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, যুবলীগ নেতা মাহবুব আলম মজনু, ২৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান জুনেল, বিশিষ্ট মুরব্বী মুহিবুর রহমান মঞ্জু, মো. দিলোয়ার হোসেন, জেলা যুবলীগ নেতা নুরুল ইসলাম সোহেল, মো. সাবের পারভেজ, দুলাল আহমদ, হোসেন আহমদ, সাকিব আহমদ আকাশ, দক্ষিণ সুরমা ছাত্রলীগ নেতা রনি আহমদ, আরিফ আহমদ, হিমেল আহমদ, আতিকুর রহমান ঝুমন, রিফাত আব্দুল্লাহ, জামিল আহমদ প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *