Main Menu

বাংলাদেশী ভেবে নিজ দেশের নাগরিককে গুলি করে মারলো বিএসএফ!

জামালপুরে বকশীগঞ্জ উপজেলার সীমান্ত এলাকায় ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে একজন নিহত হয়েছেন। ভারতীয় সীমান্তের থ্রোংপাড়া এলাকার ১৫০ গজ ভেতরে ওই ব্যক্তি নিহত হন।

নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে না পারায় বিএসএফ তাদের নাগরিক হিসেবে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য লাশটি নিয়ে গেছে বলে জানা যায়।

জামালপুর-৩৫ বিজিবি সূত্রে জানা গেছে, রোববার রাতে বাংলাদেশ সীমান্তের বকশীগঞ্জ উপজেলার সোমনাথপাড়া এলাকার বিপরীতে ভারতীয় সীমান্তের ভিতরে থ্রোংপাড়া এলাকায় বিএসএফের গুলিতে অজ্ঞাত ওই ব্যক্তি নিহত হন। সোমবার সকালে বিএসএফের থেকে খবর পেয়ে বিজিবি সীমান্তের কাঁটাতার এলাকায় যায়। এ সময় স্থানীয় জনপ্রতিনিধি, এলাকাবাসী এবং বকশীগঞ্জ থানা পুলিশ নিহত ওই ব্যক্তিকে শনাক্ত করতে পারেনি। এছাড়াও স্থানীয় কেউ নিখোঁজ রয়েছে এমন অভিযোগ কেউ জানায়নি এবং পুলিশের কাছেও কোনো ব্যক্তি নিখোঁজের তথ্য নেই। পরে বিএসএফ তাদের নাগরিক হিসেবেই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য লাশটি নিয়ে যায়।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, বিএসএফের কাছ থেকে এক ব্যক্তি নিহত হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে একজনের গুলিবিদ্ধ লাশ দেখতে পায়। প্রথমে গুলিবিদ্ধ ব্যক্তিটি বাংলাদেশী নাগরিক মনে করা হলেও সেই ব্যক্তির সাথে কাগজ বা পরিচয়পত্র না থাকায় স্থানীয় জনপ্রতিনিধি, এলাকাবাসী এবং আইন-শৃঙ্খলা বাহিনী নিহতের কোনো পরিচয় শনাক্ত করতে পারেনি। পরে বিএসএফ লাশটি নিয়ে গেছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *