Main Menu

অনলাইন প্রেসক্লাবের নেতৃত্বে আবারো মুহিত চৌধুরী ও মকসুদ আহমদ

উৎসবমুখর পরিবেশে সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) বেলা ৩টা থেকে ৫টা পর্যন্ত ভোট গ্রহন চলে। সিলেট নগরীর মধুবন সুপার মার্কেটস্থ (৪তলা) ক্লাবের ড. রাগিব আলী মিলনায়তনে ভোট গ্রহণ সম্পন্ন হয়।

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় গোপন ব্যালটের মাধ্যমে আগামী দুই বছরের জন্য নেতৃত্ব নির্বাচন করা হয়।এ নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১১ টি পদের জন্য লড়ছেন ২২ জন প্রার্থী। এর মধ্যে সম্পাদকীয় পদ ৭ টি এবং সদস্য পদ রয়েছে ৩ টি। তবে সম্পাদকীয় ৭ টি পদে নির্বাচন করছেন ১৬ জন আর ৩টি সদস্য পদের জন্য লড়ছেন ৬ জন।

এবারের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি মনোনীত হয়েছেন মুহিত চৌধুরী ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ।

অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি পদে গোলজার আহমদ হেলাল, সহ-সাধারণ সম্পাদক পদে তাওহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে আব্দুল মুহিত দিদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে কে.এ রহিম,পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে মবরুর আহমদ সাজু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে জহিরুল ইসলাম মিশু। সদস্য পদে আশিষ দে,সাইফুল ইসলাম,মাহমুদ হোসেন খান।

ভোট গ্রহন শেষে আনুষ্ঠনিকভাবে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট ইরফানুজ্জামান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার জ্যেষ্ঠ সাংবাদিক আফতাব চৌধুরী ও সিলেট চেম্বারের সাবেক সভাপতি খন্দকার সিপার আহমদ।

নির্বাচন উৎসবমুখর ও সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান ক্লাব সভাপতি মুহিত চৌধুরী ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *