Main Menu

আখালিয়ায় বড়বাড়ি নাইট ফুটবল টুনামেন্ট এর উদ্বোধন

ইংরেজি নববর্ষ উপলক্ষে সিলেট সদো উপজেলা ৬নং টুকেরবাজার ইউনিয়নে ৬নং ওয়ার্ডস্থ বড়বাড়ি, চান্দিয়ালা,খলাপাড়া এলাকাবাসী উদ্যোগে আজ শনিবার রাতে বড়বাড়ি এলাকার মরহুম আব্দুল গনী মিয়া মাঠে নাইট মিনিট ফুটবল টুনামেন্ট এর উদ্বোধনী ম্যাচে অনুষ্ঠিত হয়। বড়বাড়ি এলাকার বিশিষ্ট রড় মুরব্বি মোঃ সুলতানা মিয়া বাদশা সভাপতিত্বে মো: জিসান আহমদ পরিচালনায়,

প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন, সিলেট জেলা প্রসক্লাব এর সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিন এবং সিলেটভিউ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল, তিনি বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। যুবসমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে। ‘মাদককে না বলি, মাঠে এসে ফুটবল এ ধারা অব্যাহত থাকলে তরুণ প্রজন্ম মাদক থেকে দূরে সরে খেলাধুলা ও সংস্কৃতিতে মনোযোগী হবে।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন, সিলেট জেলা প্রসক্লাব এর সাধারণ সম্পাদক সামির মাহমুদ স্বাস্থ্যই সকল সুখের মূল। খেলাধুলার মাধ্যমে মানুষের শরীর ও মন ভালো থাকে। তথ্য প্রযুক্তির যুগে শিশু-কিশোর ও যুবকরা দিন দিন খেলাধুলা বিমুখ হয়ে পড়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুরব্বি আব্দুর রব, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, মুরব্বি রাজু মিয়া, আখালিয়া নবাবী সমজিদ ব্যবসায়ীক সমিতির সভাপতি তৈমুর রাজা, ৬নং ওয়ার্ডের সদস্য মোঃ তারেক মিয়া বাবুল, মুরব্বি উসস্তার মিয়া, আখালিয়ায় নতুন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি দিলোয়ার হোসেন জয়, সাংবাদিক শাহীন আহমদ ,সাকিল আহমদ, সবুজ আহমদ সহ এলাকার মুরব্বি ও যুবক উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *