Main Menu

বরইকান্দি ইউনিয়নে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ২নং বরইকান্দি ইউনিয়নে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে গরীব অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার (২৭ ডিসেম্বর) বিকেলে বরইকান্দি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল ইসলাম মাছুম এর সভাপতিত্বে ও ইউনিয়নের হিসাব সহকারী মো. হাসিব হোসেনের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেটের দক্ষিণ সুরমার উপজেলা সমাজসেবা অফিসার আব্দুল মুন্তাকিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরইকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ গৌস মিয়া, সাধারণ স¤পাদক তাহসিন আহমদ দীপু।

উপস্থিত ছিলেন ইউপি সদস্য আশিকুর রহমান, এহসানুল হক ছানু, শরিফ আহমদ, এনাম উদ্দিন, কামাল আহমদ, লয়লু মিয়া, জাবেদ আহমদ, মহিলা সদস্য মাহমুদা ইসলাম চৌধুরী, হুসনেয়ারা বেগম, রাজিয়া বেগম, তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্তা বিপ্লব মালাকার, আসমা খাতুন প্রমূখ।

শীতবস্ত্র বিতরণের পূর্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সিলেট ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরীর দির্ঘায়ূ ও বরইকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেনের সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন জৈনপুর আহলে সুন্নত জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুস শহীদ। উল্লেখ্য, চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেন ভারতে চিকিৎসা শেষে সোমবার দেশে ফিরছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *