Main Menu

বছর শেষে বিজ্ঞাপনে চিত্রনায়িকা পূর্ণিমা

চিত্রনায়িকা হিসেবেই জনপ্রিয় দিলারা হানিফ পূর্ণিমা। ছবির পাশাপাশি নাটক এবং বিজ্ঞাপনেও অভিনয় করেন এ দর্শকপ্রিয় অভিনেত্রী। তবে চলতি বছরের শুরু থেকে এখন পর্যন্ত খুব বেশি কাজে দেখা যায়নি তাকে। কারণ করোনাভাইরাস।

তবে বছর শেষে তিনি একটি বিজ্ঞাপনের কাজ করেছেন। এটি পরিচালনা করেছেন ইমরান। সম্প্রতি রাজধানীর সন্নিকটে পূর্বাচলের একটি শুটিং স্পটে বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। মূলত প্রতিবন্ধীদের কল্যাণে তৈরি মৈত্রী প্লাস্টিক পণ্যের প্রচারণার বিজ্ঞাপন এটি।

এতে অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘প্রতিবন্ধীদের সহায়তায় পরিচালিত প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে কাজ করে ভালো লাগছে। এতে প্রচারণার কারণে আমাকে বিভিন্ন গেটআপে সাজতে হয়েছে। তার মধ্যে বিখ্যাত সুলতানা রাজিয়ার গেটআপও রয়েছে।

আশা করছি বিজ্ঞাপনটি প্রচারে এলে সবার ভালো লাগবে।’ কারোনার প্রকোপের আগে নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় নির্মিতব্য ‘গাঙচিল’ নামে একটি ছবির শুটিং করছিলেন এ নায়িকা। কিন্তু শুটিংয়ে দুর্ঘটনায় আহত হওয়া এবং পরবর্তীতে করোনার আক্রমণ, সব মিলিয়ে এ ছবির কাজ বন্ধ ছিল প্রায় ৮ মাস। গত মাসে ছবির কাজ আবার শুরু হলে শুটিং চলাকালীন আবারও অসুস্থ হয়ে পড়েন এ নায়িকা। তবে শিগগিরই এ ছবির শুটিংয়ে যোগ দেবেন বলে জানিয়েছেন তিনি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *