Main Menu

চব্বিশ ঘণ্টায় সিলেটে ২২ করোনা রোগী শনাক্ত, সুস্থ অর্ধশতাধিক

গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে আরও ২২ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। এনিয়ে বিভাগে মোট প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৫ হাজার ১৪২ জনে। একই সময়ে সিলেট বিভাগে সুস্থ হয়েছেন আরও ৫৪ জন মানুষ।

বুধবার (১৬ ডিসেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত হওয়া ২২ জনের মধ্যে ২০ জন রোগীই সিলেট জেলায় বাসিন্দা। আর এদিন বিভাগের মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলায় নতুন করে কোনো করোনা আক্রান্ত রোগী শনাক্ত না হলেও হবিগঞ্জে ২ জন নতুন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

এছাড়া একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থেকে সুস্থ হওয়া ৫৪ জন রোগীর ৫৩ জনই সিলেট জেলার বাসিন্দা। আর বাকী একজন বিভাগের সুনামগঞ্জ জেলা থেকে সুস্থ হয়ে উঠেছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত কোনো ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটেনি।

বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৫ হাজার ১৪২ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৮ হাজার ৮৫৭ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪৯৫ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৩৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৩৫ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৩ হাজার ৯৪৪ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৫৫ জন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *