Main Menu

খাদিমনগর ইউনিয়নে সূচনা প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় ও সমাপনী সভা

সিলেট সদর উপজেলার ৩ নং খাদিমনগর ইউনিয়ন সুচনা প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় ও সমাপনী সভার আয়োজন করা হয়।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকাল ১১ টায় খাদিমনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ ফয়জুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন খাদিমনগর ইউনিয়নপরিষদের চেয়ারম্যান মোঃ দিলোয়ার হোসেন। তিনি প্রধান অতিথির বিক্তব্যে বলেন, সূচনার থেকে যে সমস্ত জিনিস পেয়েছি তাহা আমাদের ধরে রাখতে হবে। তাহলে আমরা আমাদের সূচনার থেকে প্রাপ্ত জ্ঞান কাজে লাগিয়ে আমারা এগিয়ে যাবে। আমিও আর আশা করি সূচনার মতো আরও এই ধরনের কাজ আরও আসুক ও এলাকার মানুষ উপকার পাক।

সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন এফআইভিডিবি সূচনা প্রকল্পের সিলেট সদর উপজেলা প্রকল্প সমন্বয়কারী মোঃ ছাদিকুর রহমান। তিনি বলেন সূচনা প্রত্যেকটি ইউনিয়নে তিন বছর ধরে কাজ করে। এই তিন বছর কাজ করে মা , কিশোরী ও শিশুর পুষ্টির উন্নয়ন করে ২ বছরের শিশুদের খর্বতা প্রতিরোধ করা। তিনি আরও বলেন সূচনা প্রকল্প যে সমস্ত কার্যক্রম করেছে তার শিক্ষনীয় বিষয় ও অনুশীলন এর মাধ্যমে টিকে থাকবে।

এ ছাড়া আরো বক্তব্য প্রদান করেন উপসহকারী কৃষি কর্মকর্তা মিজানুর রহমান, বিজয়া সরকার, উপসহকারী প্রানী সম্পদ কর্মকর্তা মোঃ শাহজাহান মিয়া,ইউনিয়ন লিফ মোঃ বিলাল হোসেন বিলাল, ইউপি সদস্য মোঃ আনসার আলী, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ শামীম, নেহারুন নেছা, হামিদা বেগম, ইউনিয়ন পরিষদ সচিব তপন মজুমদার। সূচনার উপকার ভোগী তাছলিমা বেগম, রোহেনা বেগম, বিউটি বেগম, বিজয়া পাত্র, মিহি, রুহেনা বেগম, ফাতেমা বেগম। সূচনা প্রকল্পের ওয়ার্ল্ড ফিস এর আব্দুল হামিদ, সূচনা প্রকল্পের এফআইভিডিবি সিলেট সদর উপজেলার জিসিডিও হেলেন সরকার, ইউনিয়ন সমন্বয়কারী মোঃ মহিববুল্যাহ, এফএফ লাভলী পাল, খোদেজা বেগম, তুলনা বেগম ও সকল এসসি এম প্রমূখ। সকলের বক্তব্য শেষে চেয়ারম্যানের কাছে সূচনার সকল ধরনের কার্যক্রম ও সূচনার উপকার ভোগীদের তালিকা প্রদান করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *