Main Menu

জাতির পিতার সম্মান অক্ষুন্ন রাখতে হবে: বিভাগীয় কমিশনার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভার্স্কয ভাঙ্গার প্রতিবাদ জানিয়েছেন সিলেটের সকল স্তরের সরকারী কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

শনিবার (১২ ডিসেম্বর) সকাল দশটায় সিলেট নগরীর রিকাবীবাজারস্থ কাজী নজরুল অডিটোরিয়ামে ‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে সিলেটের বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান বলেন, বাংলাদেশ, বঙ্গবন্ধু আর ৭১’র মুক্তিযুদ্ধ এক এবং অভিন্ন চেতনা। যারা বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে কথা বলছেন, তারা মূলত: বাংলাদেশের বিরুদ্ধে কথা বলছেন। মুক্তিযুদ্ধ আর স্বাধীনতার বিরোধীদের উত্তরসুরিরা নতুনভাবে মুক্তিযুদ্ধ আর বঙ্গবন্ধুর বিরুদ্ধে অবস্থান নিয়েছে। একটি মহল সহজ-সরল মানুষকে উসকে দিয়ে দেশকে অস্থিতিশীল করতে চেষ্টা করছে। যা কোনভাবেই কাম্য নয়। এজন্য সকলকে সজাগ থাকতে হবে। জাতির পিতার সম্মান অম্লান ও অক্ষুন্ন রাখতে নিজ নিজ জায়গা থেকে কাজ করার আহবান জানান তিনি।

সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলামের স্বাগত বক্তব্যে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, এম.সি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সালেহ আহমেদ, সিনিয়র জেলা ও দায়রা জজ মো. বজলুর রহমান, এডিশনাল ডিআইজি জয়দেব কুমার ভদ্র, আঞ্চলিক পরিচালক (বাবেসি) ফখরুল আলম, এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের উপ পরিচালক হিমাংশু লাল রায়, উৎপল সামন্ত, ডেপুটি পোস্ট মাস্টার জেনারেল মুহাম্মদ মোজাম্মেল হক, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী, কৃষি সম্প্রসারণের পক্ষে বিএডিসি (বিপনন) পরিচালক সুধীর পাল, ডা. মো. হাবিবুর রহমান, বিএমএ এর পক্ষে অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মো. আবু হানিফ, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

অনুষ্ঠান পরিচালনা করেন সিলেট জেলা কালচারাল অফিসার অসিত বরন দাস।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *