Main Menu

সদর উপজেলার ইনাতাবাদ মসজিদের রাস্তা উন্মোক্ত করনের দাবিতে মানববন্ধন

সিলেট সদর উপজেলার ৮নং কান্দিগাঁও ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইনাতাবাদ গ্রামের জামে মসজিদের রাস্তা বন্ধের প্রতিবাদ ও রাস্তা উন্মোক্ত করে দেওয়ার দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

শুক্রবার (২০ নভেম্বর) বাদ জুমা ইনাতাবাদ জামে মসজিদের সামনে এ মানববন্ধ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, গ্রামের একটি পরিবার মসজিদে যাতায়াতের ৫০ বছর ধরে ব্যবহৃত একমাত্র রাস্তা বন্ধ করে দিয়েছে। শুধু তাই নয় গ্রামবাসী উক্ত রাস্তা থেকে বেড়া উঠেয়ে নেয়ার কথা বললে তারা উল্টো নিরিহ মানুষের ওপর কোর্টে মিথ্যা মামলা দায়ের করে হয়রানী করছে। আইন হাতে তুলে না নিতে মানববন্ধনের মাধ্যমে সত্য বিষয়টি তুলে ধরতে এলাকাবাসী এ আয়োজন করেন।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ডের মেম্বার আব্দুল জাহির, ইনাতাবাদ জামে মসজিদের মোতাওয়াল্লী মনসুর চৌধুরী, মোঃ খালেদ মজনু, হারুন আলী, আনুর মিয়া, কয়সর আলী, রুহুল আমিন, নাজমূল হোসাইন, ফয়জুল ইসলাম, আজাদ বক্স, মুজাম্মিল হোসাইন, সাজিদুর রহমান লাহিন, গোলাম রব্বানী, জাবেদ আহমদ, ফয়েজ আহমদ, হারিস আলী, ফুরকান আলী, আজমল হোসেন, লোকমান হোসেন, তাহির আলী, গজম্বর আলী, রাসেল আহমদ, কয়েস আহমদ, মতিন মিয়া, ওয়াতির আলী, কুতুব উদ্দিন, ইব্রাহীম, গিয়াস উদ্দিন, আনোয়ার আলী প্রমূখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *