Main Menu

সিলেট সদরে সমাজসেবার উদ্যোগে ৬৫টি দুঃস্থ পরিবারে খাদ্য সহায়তা বিতরণ

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় দেশের দুস্থ, অসহায়, প্রতিবন্ধী মানুষ এবং কর্মহীন শ্রমিকদের পাশে দাঁড়াতে মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনার প্রেক্ষিতে সমাজকল্যাণ মন্ত্রণালয় অধীন সমাজসেবা অধিদফতর বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে আসছে। দুস্থ, অসহায়, প্রতিবন্ধী ব্যক্তি, কর্মহীন শ্রমিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

বুধবার সিলেট সদর উপজেলায় উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে দুস্থ, অসহায়, প্রতিবন্ধী ব্যক্তি ও নিম্ন আয়ের ৬৫টি পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলেট সদর উপজেলা নির্বাহী অফিসার কাজী মহুয়া মমতাজ। এসময় উপজেলা সমাজসেবা অফিসার ফারহানা নাসরিন, ফিল্ড সুপারভাইজার বেবী রানী ঘোষ, সমাজকর্মী মো: ইকরামুল কবীর, সমাজকর্মী (সিএসপিবি) মো: দিদারুল আলম, সমাজকর্মী মোছা: ফাতেমা আক্তার, অফিস সহকারী শর্মিষ্ঠা চৌধুরী, অফিস সহায়ক সালমা ভূঁইয়া সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিটি পরিবারকে ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ লিটার সয়াবিন তেল ও একটি সাবান প্রদান করা হয়েছে।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের কর্মকর্তা-কর্মচারী ও স্বেচ্ছাসেবী সংস্থার ২০১৯-২০ অর্থ বছরের তহবিল থেকে এ খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *