Main Menu

জকিগঞ্জে ভন্ড নবী দাবিকারী প্রতারক গ্রেফতার

সিলেটে জকিগঞ্জে মদীনার ভন্ড নবীজী দাবীকারী এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোর রাতে উপজেলার সোনাপুর (একামধুবাদ) তার নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার সোনাপুর (একামধুবাদ) গ্রামের গোলাম রব্বানীর ছেলে হুছাইন আহমদ।

জানা যায়, দীর্ঘদিন থেকে তার বাড়ীতে দুটি সাইন বোর্ড টানিয়ে সাধারণ মানুষকে ঠকানোর উদ্দেশ্যে তাবিজ, কবজ, জাদু, বন্ধ্যা মহিলাদের জিনের আছর, স্বামী-স্ত্রীর অমিল ও ঝাঁড়ফুকসহ নানা রোগের চিকিৎসার নামে প্রতারণা করে আসছে। বিভিন্ন ধরনের রোগীদের ভূয়া চিকিৎসা প্রদানের নামে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে।
এছাড়াও ভূয়া চিকিৎসা প্রদান করে বিশ্বাসভঙ্গ ও প্রতারণা পূর্বক অপরের রূপ ধারণ করে নিজেকে পীর ছাহেব ও মদিনার নবীজি দাবী করে আসছে। সে তার নামীয় ভিজিটিং কার্ডে “মদিনার নবীজি” লিখে ইসলাম ধর্মালম্বীর ধর্মীয় বিশ্বাসের অবমাননা করছে।

এপ্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে রোগের চিকিৎসার ব্যাপারে তার নিজের বৈধ সনদপত্র কিংবা বৈধ কোন কাগজপত্র আছে কিনা জিজ্ঞাসা করলে সে কোন ধরনের বৈধ সনদপত্র কিংবা বৈধ কাগজপত্র প্রদর্শন করতে না পারায় ও ধর্ম নিয়ে প্রতারণাসহ সাধারণ মানুষের সাথে বিশ্বাসঘাতকতা করায় তাকে গ্রেফতার করা হয়।

পরে এ ঘটনায় পুলিশ বাদি হয়ে তার বিরুদ্ধে জকিগঞ্জ থানায় মামলা (নং-০৯/১২.১০.২০২০) দায়ের করে।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মো. আব্দুন নাসের।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *