Main Menu

সিলেট সদরের দুই ওয়ার্ডে উপ-নির্বাচনে বিজয়ী হলেন ফরিদা-দিপালী

সিলেট সদর উপজেলার দুটি ইউনিয়নের সংরক্ষিত দুটি ওয়ার্ডের উপ-নির্বাচন সম্পন্ন হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) সকাল ৯ টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৫টা পর্যন্ত। তবে ভোটার উপস্থিতি ছিলো কম। ঢিলেঢালাভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচন অফিস সূত্র জানায়, সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের ১ নং সংরক্ষিত ওয়ার্ড ও টুকের বাজার ইউনিয়নের ৩ নং সংরক্ষিত ওয়ার্ডের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। গত ২৯ মার্চ নির্বাচন হওয়ার কথা থাকলেও করোনা ভাইরাসের কারণে তা পিছিয়ে তা ১০ অক্টোবর নেওয়া হচ্ছে।

ভোটে খাদিমনগরের ১ নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করেন মোট ৩ জন। তাদের মধ্যে ছায়ারুন নেছা সূর্যমুখি ফুল প্রতিক নিয়ে, মিনু বেগম বই প্রতিক নিয়ে এবং ফরিদা ইয়াসমীন মাইক প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে ফরিদা ইয়াসমীন ১১৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছায়ারুন নেছা পেয়েছেন ৮৫২ ভোট। এ ওয়ার্ডে মোট ভোটার ছিলেন ১৫৬৭৯ জন। যার মধ্যে ভোট দিয়েছেন ২৭৩১ জন। বৈধ ভোট ২৫৭০ আর বাতিল হয়েছে ১৬১ ভোট। ভোটের শতকরা হার ১৭.৪১।

অন্যদিকে টুকেরবাজারের ৩ নং ওয়ার্ডে দিপালী গোয়ালা ক্যামেরা প্রতিক, বীনা রায় তালগাছ প্রতিক এবং তৈয়বুন বেগম সূর্যমূখি ফুল নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে দিপালী গোয়ালা (ক্যামেরা প্রতিক) ১৬৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিনা রায় পেয়েছেন ৯২৭ ভোট। এ ওয়ার্ডে মোট ভোটার ছিলেন ৭৬৮১। যার মধ্যে ভোট দিয়েছেন ৩৬৩৫। বৈধ ভোট ৩৩২১ আর বাতিল হয়েছে৩১৪ ভোট। ভোটের শতকরা হার ৪৭.৩২।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *