Main Menu

বহুল প্রত্যাশিত সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট চালু হচ্ছে আগামীকাল

বহুল প্রত্যাশিত সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট চালু হতে যাচ্ছে আগামীকাল রোববার।  দীর্ঘদিনের আকাঙ্ক্ষা পূরণ হচ্ছে সিলেটবাসীর।

রোববার (৪ অক্টোবর) ফ্লাইটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে ফ্লাইটের। রোববার সকাল ৯টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়েছে।

আজ শনিবার (৩ সেপ্টেম্বর) তথ্যগুলো নিশ্চিত করেছেন বিমানের জেলা ব্যবস্থাপক শাহনেওয়াজ।

সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট চালু উপলক্ষ্যে রোববার আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান এবং বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান।

এদিকে, শনিবার (৩ অক্টোবর) বিমানের ডিজিএম পিআর তাহেরা খন্দকার এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, সিলেটবাসী এবং লন্ডন প্রবাসীদের ভ্রমণকে আরও সহজ করতে বিমান বাংলাদেশ এয়ারলাইনস সিলেট-লন্ডন রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করছে। বিমানের মোবাইল অ্যাপস, সব সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট, বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com ও বিমানের কল সেন্টার (০১৭৭৭ ৭১৫৬১৩-১৬) থেকে সিলেট-লন্ডন-সিলেটসহ বিমানের সব রুটের সিডিউল ফ্লাইটের টিকিট কেনা যাবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *