Main Menu

মোগলগাঁও ইউনিয়নের নোয়াগাঁও ও খালপার গ্রামে সংঘর্ষ : আহত প্রায় ৪০

সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের নোয়াগাঁও ও খালপার গ্রামের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বুধবার সকাল ১১টায় এ ঘটনা ঘটে। তবে স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। সংঘর্ষের ঘটনায় নোয়াগাঁও গ্রামের পক্ষ থেকে জানানো হয়েছে তাদের পক্ষের প্রায় ২৫-৩০ জন আহত হয়েছেন। খালঅপার গ্রামবাসী হামলা চালিয়ে সিএনজি ভাঙচুর এবং মহিলা সহ অনেককে মারধর করে আহত করেছে। আহতদের মধ্যে আজির উদ্দিন, আব্দুল খালিক, এশাদ আলী, হুসিয়ার আলী, জায়েদ, জুনাইদ মিয়া, আব্দুল বশর, মনির মিয়া, ফরিদ আলী, এরশাদ আলী, সোহেল আহমদ, নূরুল আমিন, ছমির উদ্দিনসহ ১৯ জন সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসা নিয়েছেন এবং বাকীরা অন্যান্য হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এদিকে খালপার গ্রামের ও বেশ কয়েক জন আহত রয়েছেন। আহতদের নাম ও তাদের বক্তব্য জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, গাঙ্গিনা খাটিয়া বিলে ব্রীজ এলাকায় বেলজালে মাছ শিকার করেন খালপারের একদল মৎস্যজীবী রাস্তার মধ্যে সেই জাল শুকাতে দিয়েছিলো। সেই জালের উপর দিয়ে নোয়াগাঁওয়ের কয়জন যাত্রী সিএনজি অটোরিকশা নিয়ে যাওয়ার সময় সেই জালের উপর দিয়ে গাড়ীর চাকা উঠে যায়। আর তা নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি এবং সিএনজি ড্রাইভার ও যাত্রীদেরকে মারধর করা হয়। এর জের ধরে পরে উভয় গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন।

মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরন মিয়া জানান, দুই গ্রামের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতির খবর পেয়ে আমি, পরিষদের মেম্বার মইন উদ্দিন, এখলাছুর রহমান, হোসেন আহমদ ঘটনাস্থলে ছুটে যাই এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি। আমাদের উপরও ইটপাটকেল পড়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন আহমদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *