Main Menu

সিলেট বিভাগে করোনায় আরও ২ জনের মৃত্যু

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলো ২১৮ জনের।

একইসময়ে সিলেটে বিভাগের বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে থেকে চিকিৎসা নেয়া করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৮৯ জন রোগী। এ নিয়ে সিলেট বিভাগে মোট সুস্থ রোগীর সংখ্যা ১০ হাজার ৪০৩ জন।

এই ২৪ ঘন্টায় সিলেটে নতুন করে ৩৯ রোগীর মধ্যে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত করা হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে মোট সংক্রমিত রোগীর সংখ্যা ১২ হাজার ৬২১ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)-এর কার্যালয় থেকে সিলেট বিভাগের সর্বশেষ করোনা পরিস্থিতি নিয়ে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে প্রেরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এমন তথ্য জানা যায়।

এতে বলা হয়, সর্বশেষ গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ৩৯ জনের মধ্যে করোনার সংক্রমণ শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলায় ৩০ জন, সুনামগঞ্জে ৪ জন এবং হবিগঞ্জে ৫ জন রয়েছেন। এদিন সিলেটে অপর জেলা মৌলভীবাজারে কোনো রোগী শনাক্ত হননি।

এই সময়ে করোনা আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। এরা দুইজনই সিলেট জেলার বাসিন্দা ছিলেন এবং সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে আরও জানা গেছে, এ পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ১২ হাজার ৬২১ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৬ হাজার ৮৫০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৩৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৪৫ জন ও মৌলভীবাজারের ১ হাজার ৬৯২ জন রয়েছেন।

এছাড়া করোনায় আক্রান্ত সিলেট বিভাগে বর্তমানে ৬৬ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৫১ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৭ জন, হবিগঞ্জের হাসপাতালে ৫ জন ও মৌলভীবাজারে ৩ জন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৯২ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৪০ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজার জেলায় ২০ জন রয়েছেন।

সিলেট বিভাগে ৮ হাজার ২৫৯ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৪ হাজার ২৬৬ জন, সুনামগঞ্জের ১ হাজার ৭৭১ জন, হবিগঞ্জের ১ হাজার ৪৯ জন ও মৌলভীবাজার জেলার ১ হাজার ১৭৩ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে ২৬ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *