Main Menu

সিলেটে করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা দাড়ালো ২১১ জনে

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে দু’জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১১ জন। এরমধ্যে সিলেট জেলার ১৫৩ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৫ জন এবং মৌলভীবাজার জেলার ২১ জন।

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ১০০ জন সুস্থ হওয়ার খবর পাওয়া গেছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৪৮ জন, সুনামগঞ্জ জেলার ১২ জন, হবিগঞ্জ জেলার ৫ জন এবং মৌলভীবাজার জেলার ৩৫ জন রয়েছেন।

গত ২৭ এপ্রিল প্রথম রোগী সুস্থ হওয়ার পর শুক্রবার পর্যন্ত সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ হাজার ৭৩৭ জন। এরমধ্যে সিলেট জেলার ৫০৩১ হাজার জন, সুনামগঞ্জ জেলার ১ হাজার ৯৭৬ জন, হবিগঞ্জ জেলার ১২৫২ জন এবং মৌলভীবাজার জেলার ১৪৭৮ জন সুস্থ হয়েছেন।

শুক্রবার সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৪৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট জেলার ৩৫ জন, সুনামগঞ্জে ৮ জন, হবিগঞ্জে ৩ জন এবং মৌলভীবাজারের ২ জন রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ২১৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৫৭১ জন, সুনামগঞ্জে ২ হাজার ২৮৬, হবিগঞ্জে ১ হাজার ৭০০ এবং মৌলভীবাজারে ১ হাজার ৬৫৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৬৫৮ জন। এরমধ্যে ১২০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে ১৮ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৮ হাজার ৭৪৪ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৭ হাজার ৮১১ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৯৩৩ জন।#






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *