Main Menu

শুক্র ও শনিবার নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

সিলেট নগরীতে বিদ্যুৎ লাইন মেরামত ও সংরক্ষণ কাজের কারণে আগামী শুক্রবার ও শনিবার নগরীর কয়েক এলাকায় কয়েক ঘণ্টা বিদ্যুৎ থাকবে না। বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এ তথ্য জানিয়েছে।

জানা যায়, আগামী শুক্র ও শনিবার বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নিয়ন্ত্রনাধীন কুমারগাঁও-এমসি কলেজ ৩৩ কেভি লাইন এবং এমসি কলেজ-উপশহর ৩৩ কেভি রিং লাইন এর জরুরী মেরামত -সংরক্ষন কাজ করা হবে। যার কারনে আগামী শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নগরীর টিবি হাসপাতাল, মিতালিটিলা, খরাদিপাড়া, রাজবাড়ী, দর্জিপাড়া, হাফিজ কমপ্লেক্স, আমান উল্লা, নাইওরপুল, চারাদিঘীরপাড় ধোপাদিঘীরপাড় আরামবাগ, দূর্গাবাড়ী, বালুচর পয়েন্ট, উত্তর বালুচর, দুগ্ধ খামার, গোপালটিলা, কৃষি বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, শিবগঞ্জ, শাহী ঈদগাহ, নয়াসড়ক, রাজবাড়ী, জেলরোড, ও ৩৩/১১ কেভি এমসি কলেজ উপকেন্দ্রের ফিডারসহ তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এছাড়া আগামী শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপশহর, যতরপুর, রায়নগর, সোনারপাড়া, বালুচর, শিবগঞ্জ, টিলাগড়, এম.সি কলেজ, মজুমদারপাড়া, সেনপাড়া, সবুজবাগ, লামাপাড়া, লাকরিপাড়া, খাদিম সিরামিকস, ভাটাটিকর, হাতিমবাগ, শাহী ঈদগাহ, টিবিগেইট, রাজপাড়া, শাহী ইদগাহ, গোয়াইটুলা, কলবাখানী, হাজারীবাগ, অনামিকা আ/এ, উচাসড়ক, কাজীটুলা, মকতবগলি ও কাহের মিয়ার গলিতে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *