Main Menu

আজ ৩দিনের সফরে সিলেট আসছেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন

তিনদিনের সফরে আজ মঙ্গলবার (১৮ আগস্ট) সিলেট আসছেন সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন। আগামী তিনদিন সিলেটে কয়েকটি অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে যোগবেন।

জানা গেছে, আজ বেলা ২টায় মন্ত্রী ঢাকাস্থ পররাষ্ট্রভবন থেকে সড়কপথে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেবেন। সন্ধ্যা ৭টায় উপস্থিত হবেন সিলেট নগরীর হাফিজ কমপ্লেক্সে।

আগামীকাল বুধবার (১৯ আগস্ট) সকাল ১০টায় সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি উদ্বোধন অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকবেন প্রধান অতিথি হিসেবে। বিকেল ৩টায় সিলেট সিটি করপোরেশনে ‘আগামীর সিলেট’ প্রকল্প সংক্রান্ত আলোচনাসভায় যোগ দেবেন মন্ত্রী। বিকেল ৫টায় হাফিজ কমপ্লেক্সে জাতীয় শোক দিবসের দোয়া মাহফিল উপস্থিত থাকবেন ড. এ. কে. আব্দুল মোমেন।

পরদিন বৃহস্পতিবার (২০ আগস্ট) পররাষ্ট্রমন্ত্রী সকাল ১০টায় সিলেটের রাতারগুল অর্গানিক এগ্রো টেকনোলজি পার্ক এবং রিসোর্টের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেবেন প্রধান অতিথি হিসেবে। পরে বেলা ১১টায় সিলেট সদর উপজেলার বাইশটিলাস্থ জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ কার্যক্রমের উদ্বোধন করবেন মন্ত্রী। দুপুর ১২টায় সিলেট থেকে সড়ক পথে মৌলভীবাজারের উদ্দেশ্যে এবং সেখান থেকে বিকেলে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন মন্ত্রী।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *