Main Menu

বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামীলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বঙ্গবন্ধুর সহধর্মিণীই ছিলেন না, তিনি ছিলেন জাতির জনক বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা এবং রাজনীতির অনুপ্রেরণার হাতিয়ার।
তিনি বলেন, বঙ্গবন্ধু বাঙালির দীর্ঘ মুক্তিসংগ্রাম ও মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়ে শুধু বাঙালির জাতির পিতা হননি, তিনি হয়ে উঠেছিলেন বিশ্ববরেন্য রাজনীতিবিদ ও রাষ্ট্রনায়ক। আর এর পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন তারই সহধর্মিণী ও বাঙালির মুক্তিসংগ্রামের সহযোদ্ধা বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা আওয়ামীলীগের উদ্যোগে আজ শনিবার হযরত শাহজালাল (র) এর মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল পূর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
এসময় উপস্থিত ছিলেন-সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, সাবেক সাংগঠনিক হুমায়ুন ইসলাম কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ, সাবেক বনও পরিবেশ বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট রণঞ্জিত সরকার, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এপতিয়ার হোসেন পিয়ার, সাবেক সংস্কৃতিক সম্পাদক এমাদ উদ্দিন মানিক,সাবেক সদস্য এ আর সেলিম, এডভোকেট আজমল আলী, মো: আবদাল মিয়া ,শাহিদুর রহমান শাহিন,এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, এডভোকেট নূরে আলম সিরাজী, প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর মোহাম্মদ রাজু, শমসের জামাল, মো: মজির উদ্দিন, এডভোকেট মোহাম্মাদ আব্বাস উদ্দিন, এডভোকেট মোস্তাফা শাহীন।
জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক শামীম রশিদ চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ ভিপি,সাধারন সম্পাদক শামিম আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, সাধারন সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ, যুগ্ম সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া মাসুক, মনিরুজ্জামান সেলিম, এডভোকেট মনসুর রশীদ, সুজেল আহমদ তালুকদার, আহমদ হোসেন খান, ইবাদ খান দিনার প্রমুখ।-বিজ্ঞপ্তি






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *