Main Menu

সিলেটে করোনাকে জয় করলেন আরোও ৩১০০ জন

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় ৬৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৬৬ জন। এ নিয়ে সিলেট বিভাগে সুস্থ হলেন ৩১০০ জন। আর বিভাগে কোভিড-১৯ রোগে একই সময়ে ৫ জনের মৃত্যু ঘটে।

রোববার (২৬ জুলাই) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

সিলেট বিভাগে শনাক্ত ৬৭ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৪৮ জন ও সুনামগঞ্জ জেলায় ১২ জন। হবিগঞ্জ জেলায় ৭ জন রোগী শনাক্ত হয়েছেন। মৌলভীবাজার জেলায় এই সময়ে কোনো রোগী শনাক্ত হননি।

সুস্থ হওয়া রোগীদের মধ্যে হবিগঞ্জ জেলায় সর্বাধিক ২১ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। সিলেট জেলায় সুস্থ হয়েছেন ১৩ জন। সুনামগঞ্জ জেলায় করোনাকে জয় করেছেন ১৯। মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন ১৩ জন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৭ হাজার ৪১৩ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৩ হাজার ৯৮২ জন। এছাড়া সুনামগঞ্জ জেলায় ১ হাজার ৩৯৭ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ১১৬ জন ও মৌলভীবাজার জেলায় ৯১৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের ৪ জেলায় ১৯৬ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৩ হাজার ১০০ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ১৩৫ জন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *