Main Menu

সিলেটের ঐতিহ্যকে লালন করেই নগরীকে সাজানো হচ্ছে , মেয়র আরিফুল হক চৌধুরী

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সিলেটের ইতিহাস ঐতিহ্যকে লালন করেই নগরীকে সাজানো হচ্ছে। সিলেট সিটি করপোরেশনের গুরুত্বপূর্ণ বিভিন্ন মোড়ে সৌন্দর্য্য বর্ধণ অবকাঠামো নির্মান করা হচ্ছে। নির্মিত অবকাঠামোগুলোতে নগরীর ট্রাফিক কার্যক্রম পরিচালনায় সহায়ক ব্যবস্থা রাখা হয়েছে।

নগরভবনের ভবনের সামনে নবনির্মিত “নগর চত্বর” অবকাঠামোর উদ্বোধন কালে এসব কথা বলেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

রবিবার সন্ধ্যায় সিলেট সিটি করপোরেশনের সৌন্দর্য্য বর্ধণ প্রকল্পের আওতায় নবনির্মিত নগর চত্বর অবকাঠামো উদ্বোধন করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, সসিকিরে প্রধান প্রশাসনকি র্কমর্কতা হানফিুর রহমান, সহকারী প্রকৌশলী শামসুল হক, ইউনাইডেট কমার্সিয়াল ব্যাংক (ইউসিবি) এর সিলেট রিজিওনাল হেড আমিনুল হক, ডিজাইন আর্টিস্টির ব্যবস্থাপনা পরিচালক আজহার উদ্দিন কাওসার, সইিও মো. ইসহাক রাজি শাহনওেয়াজ, সহকারী প্রকৌশলী মোস্তাফজিুর রহমান মাশরুর, আরফেনি ইসলাম আকাশ ও সমাজর্কমী জুরজে আব্দুল্লাহ গুলজার।

ইউনাইডেট কমার্সিয়াল ব্যাংক (ইউসিবি) এর সিলেট রিজিওনাল হেড আমিনুল হক বলেন, আধ্যাত্মিক ও পর্যটন নগরীর সিলেটের সৌন্দর্য্য বর্ধনে সিলেট সিটি করপোরেশনের সাথে আমরা অংশ হতে পেরে গর্বিত।

ডিজাইন আর্টিস্টির ব্যবস্থাপনা পরিচালক আজহার উদ্দিন কাওসার বলেন, বিলুপ্ত হয়ে যাওয়া সিলেটের ঐতিহাসিক স্থাপনা আবু সিনা ছাত্রাবাস ও বন্দর এলাকার স্মৃতি ধরে রাখতে লাইট হাউসের ভাবনার সমন্বয় করে নির্মান করা হয়েছে নগর চত্বরের এই অবকাঠামোটি।

ইউনাইডেট কমার্সিয়াল ব্যাংক (ইউসিবি) এর আর্থায়নে ডিজাইন আর্টিস্টি এই প্রকল্পটি বাস্তবায়ন করেছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *