Main Menu

সিলেটে একদিনে আরোও ২ জনের মৃত্যু, শনাক্ত ৮৪

সিলেট বিভাগে গতকাল একদিনে করোনা রোগী শনাক্ত হলেন আরোও ৮৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ২১, সুনামগঞ্জ জেলায় ১৮, হবিগঞ্জ জেলায় ২৩ ও মৌলভীবাজার জেলায় ২২ জন। নতুন এই ১১২ জনকে নিয়ে বিভাগজুড়ে মোট আক্রান্তের সংখ্যা ৬৬০২ জন।

এদিকে, গতকাল এ বিভাগে একদিনে করোনা কেড়ে নিয়েছে আরোও ২ জনের মৃত্যু হয়েছে। মৃত ২ জনই সিলেটের নাগরিক।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ রোববার (১৯ জুলাই) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট আক্রান্ত ৬৬০২ জনের মধ্যে সিলেট জেলায় ৩৪৩০, সুনামগঞ্জ জেলায় ১২৭৮, হবিগঞ্জ জেলায় ১০৫৫ ও মৌলভীবাজার জেলায় ৮৩৯ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ পর্যন্ত ভর্তি আছেন ২০৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ৯১, সুনামগঞ্জ জেলায় ৩৭, হবিগঞ্জ জেলায় ৫৬ ও মৌলভীবাজার জেলায় ২৫ জন।

এদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়ে গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ১৭৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৩৩, সুনামগঞ্জ জেলায় ১৭, হবিগঞ্জ জেলায় ৭ ও মৌলভীবাজার জেলায় ১৯ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ২৭৩২। এর মধ্যে সিলেট জেলায় ৮৯১, সুনামগঞ্জ জেলায় ৯৩৯, হবিগঞ্জ জেলায় ৪৭৪ও মৌলভীবাজার জেলায় ৪২৮ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে আরও জানা গেছে, গত ১০ মার্চ থেকে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ১৬২৩৯ জনকে এবং কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৫৬৩২ জনকে।
বর্তমানে হোম কোয়ারেন্টিনে অবস্থান করছেন ৬০৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ৪০৩, সুনামগঞ্জ জেলায় ৬২, হবিগঞ্জ জেলায় ৫৮ ও মৌলভীবাজার জেলায় ৮৪ জন।

আজ পর্যন্ত হাসপাতালে কোয়ারেন্টিনরত আছেন বিভাগের ৩২৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ৮৩, সুনামগঞ্জ জেলায় ৪২, হবিগঞ্জ জেলায় ১৪১ ও মৌলভীবাজার জেলায় ৬২ জন। তারা সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে কোয়ারেন্টিনরত।

এদিকে, সিলেট বিভাগে নতুন এই ২ জনকে নিয়ে সিলেট বিভাগে মোট মত্যুর সংখ্যা ১১৮ তে দাঁড়িয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৮৮, সুনামগঞ্জ জেলায় ১২, হবিগঞ্জ জেলায় ৮ ও মৌলভীবাজার জেলায় ১০ জন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *