Main Menu

পররাষ্ট্রমন্ত্রীর দেয়া ভেন্টিলেটর শামসুদ্দিন আহমদ হাসপাতলে হস্তান্তর

পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন ব্যক্তিগত তহবিল থেকে দেয়া ভেন্টিলেটর দুটি শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।
শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে পররাষ্ট্রমন্ত্রীর পক্ষে ভেন্টিলেটর দুটি হস্তান্তর করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। এসময় পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েলও উপস্থিত ছিলেন।

হাসপাতালের পক্ষে ভেন্টিলেটরগুলো গ্রহণ করেন শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতলের অধীক্ষক ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. ইউনুছুর রহমান।

ভেন্টিলেটর উপহার দেয়ায় পররাষ্ট্রমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. ইউনুছুর রহমান বলেন, সিলেটে করোনা চিকিৎসার শুরু থেকেই প্রতিনিয়ত পররাষ্ট্রমন্ত্রী মহোদয় আমাদের খোঁজখবর রাখছেন। বিভিন্ন সময় চিকিৎসাসামগ্রী ও সুরক্ষাসামগ্রী দিয়ে আমাদের সহযোগিতা করেছেন। করোনা চিকিৎসার জন্য ভেন্টিলেটর খুবই প্রয়োজনীয়। তাই আমি আশাবাদি তাঁর এই উপহার সিলেটের করোনা চিকিৎসায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
এসময় উপস্থিত ছিলেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়, এনেস্থেশিয়া বিভাগের প্রধান সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম ডালিম, শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতলের আবাসিক মেডিকেল অফিসার সুশান্ত কুমার মহাপাত্র, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক সুলেমান আহমদ প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *