Main Menu

সিলেটে বিপুল পরিমাণ গাঁজাসহ ধরা পড়লেন মাদক ব্যবসায়ী আয়াজ আলী

বিপুল পরিমাণ গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোগলাবাজার থানা পুলিশ।  মঙ্গলবার (২৬ মে) সকালে মোগলাবাজার থানাধীন পারাইরচক এলাকা থেকে তাকে আটক করা হয়। তার সাথে থাকা প্রাইভেটকারসহ চালক পালিয়ে গেছে।

 সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বর পূর্বভাগ (ফকিরটুল) গ্রামের বাসিন্দা আটককৃত আয়াজ আলী (৫২)। তার কাছ থেকে তিন কেজি গাঁজা জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ সকাল সাড়ে ৭টার দিকে সিলেট-ফেঞ্চুগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক সড়কের পারাইরচক পয়েন্টে অবস্থান নেয় মোগলাবাজার থানা পুলিশ। ওই সময় একটি প্রাইভেটকার সিলেট শহরের দিকে আসছিল। পুলিশকে দেখে একটু দূরে গাঁজার বস্তাসহ প্রাইভেটকার থেকে নেমে পালানোর চেষ্টা করেন আয়াজ আলী। পুলিশের তৎপরতায় আটক হন আয়াজ আলী।

 প্রাইভেটকারচালক বেপরোয়া গতিতে সিলেট শহরের দিকে পালিয়ে যাওয়ায় তাকে ধরতে পারেনি পুলিশ। আটক আয়াজ আলীর কাছ থেকে পুলিশ জানতে পেরেছে, পালিয়ে যাওয়া চালক ফেঞ্চুগঞ্জের বাসিন্দা তার নাম সালেহ আহমদ।

জানাযায়, আয়াজ আলীর বিরুদ্ধে মোগলাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এবং পলাতক সালেহ আহমদকেও গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *