Main Menu

সিলেট প্রেসক্লাব সদস্যদের জেলা প্রশাসনের পিপিই প্রদান

করোনা সংকটকালীন সময়ে দায়িত্ব পালন করা সিলেট প্রেসক্লাব সদস্যদের জেলা প্রশাসনের পক্ষ থেকে পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করা হয়েছে। আজ রবিবার (১৭ মে) দুপুরে সিলেট প্রেসক্লাব ভবনে সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকীর কাছে ১’শ পিপিই প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, সহসভাপতি আবদুল কাদের তাপাদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, সাবেক সহসভাপতি হুমায়ুন রশিদ চৌধুরী, সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ ও মো. আফতাব উদ্দিন, সাবেক দপ্তর সম্পাদক কামকামুর রাজ্জাক রনু, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, কার্যনিবার্হী সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী , আব্দুর রাজ্জাক ও এম আহমদ আলী, সাবেক ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আহবাব মোস্তফা খান, ক্লাব সদস্য জেড এম শামসুল, শেখ আশরাফুল আলম নাসির ও নৌসাদ আহমেদ চৌধুরী।

এসময় জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেন, ‘করোনাকালীন এই কঠিন সময়ে চিকিৎসক, পুলিশ ও প্রশাসনের পাশাপাশি সাংবাদিকরাও সম্মুখযোদ্ধার ভূমিকায় রয়েছেন। সরকার ও জনগণকে পরিস্থিতি সম্পর্কে অবহিত করতে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন সাংবাদিকরা। তিনি আরও বলেন, ‘ সম্প্রতি মহামান্য হাইকোর্ট সাংবাদিকদের সুরক্ষার ব্যাপারে জেলা প্রশাসনকে একটি নির্দেশনা প্রদান করেন। এই নির্দেশনা মোতাবেক সিলেট প্রেসক্লাব সদস্যদের জন্য সিলেট জেলা প্রশাসনের পক্ষ থেকে ১’শ পিপিই প্রদান করার সিদ্ধান্ত নেওয়া হয়।’

সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী এই দুর্যোগময় মুহূর্তে সাংবাদিকদের সুরক্ষায় এগিয়ে আসার জন্য সিলেটের জেলা প্রশাসককে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রশাসন, গণমাধ্যম ও স্বাস্থ্যসেবায় নিয়োজিত সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনা সংকট কাটিয়ে ওঠা সম্ভব। এই জন্য তিনি সংশ্লিষ্টদের যার যার অবস্থান থেকে দায়িত্বশীল ভুমিকা পালনের আহবান জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *